1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১১:৫০ অপরাহ্ন
শিরোনাম :
সাবেক চেয়ারম্যান কামালউদ্দীনের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ অপর্যাপ্ত চিকিৎসক , উদাসীনতা এবং নানা সমস্যায় জর্জরিত হাতিয়া স্বাস্থ্য কমপ্লেক্স বাজার ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করলেন সেনবাগ পৌর মেয়র জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত দেওয়ানগঞ্জে পৌর সভার উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ রাত জেগে বজ্য অপসারণ করালেন সেনবাগ পৌর মেয়র ভিপি দুলাল স্বপ্নের আলো ফাউন্ডেশন (এসএএফ)’র শীতবস্ত্র বিতরণ ঝালকাঠিতে মাদক মামলায় ১জনের ৫ বছরের সশ্রম কারাদন্ড নিজাম উদ্দিন পুনরায় সিপিআই নির্বাচিত এসএসসি ২০০২ এবং এইচএসসি ২০০৪ বাংলাদেশ গ্রুপের শীতবস্ত্র বিতরণ-ওয়ার্ম লাভ

হত্যা আর আত্মহত্যার দ্বিধাদ্বন্দ্বে উভয়ের পরিবার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ১৬ বার পঠিত

কে এইচ মহসিন লামা,বান্দরবান ঃ- লামায় বিষপানে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে তার শ্বশুর বাড়ির লোকজন। ৬ ডিসেম্বর(সোমবার) সন্ধ্যা ৭টায় ওই গৃহবধূকে লামা সরকারি হাসপাতালে নিয়ে আসলে বিষয়টি জানাজানি হয়।

নিহত শাহানারা বেগম (৩৫) লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড ছোট কলারঝিরি এলাকার মোঃ সেলিম মৃধার স্ত্রী ও লামা সদর ইউনিয়নের চিউনী মুসলিম পাড়ার মোঃ আলীর মেয়ে। তার স্বামী মোঃ সেলিম মৃধা রূপসীপাড়া ইউনিয়নের ছোট কলার ঝিরির সত্তার মৃধার ছেলে।

মোঃ সেলিম বলেন, সকাল ১০টায় তার স্ত্রীর সাথে বাকবিতন্ডা হয়। পরে দুপুর ১টায় সবার অজান্তে ক্ষেতে ব্যবহারের জন্য আনা ফুরাডিন বিষ খেয়ে তার স্ত্রী আত্মহত্যা করে। তারা দ্রুত শাহানারাকে রূপসীপাড়া বাজারে ডাক্তারের দোকানে নিয়ে আসে। পরে সন্ধ্যা ৭টায় লামা সরকারি হাসপাতালে নিয়ে যায়।

লামা হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত সহকারী মেডিকেল অফিসার ডাঃ রায়হান জান্নাত বিলকিস সুলতানা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, হাসপাতালে শাহানারাকে মৃত আনা হয়েছে। তার মৃত্যুর কারণ আমরা জানিনা।

খবর পেয়ে লামা হাসপাতালে উপস্থিত হয় লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মোঃ আশরাফ হোসেন। তিনি বলেন, লাশের প্রাথমিক সুরতহাল করা হয়েছে। লাশটি সকালে ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

নিহত শাহানারা বেগমের বড় ভাই মোঃ জমান আলী (৫০) বলেন, ৫ বছর আগেও আরেকবার সেলিম আমার বোনকে প্রচন্ড মারধর করেছে। আমার বোন তার সংসারে সুখি ছিলনা।

নিহতের ভাবী আয়াতুন নেছা বলেন, পুলিশ সুরতহাল করার সময় আমিও পাশে ছিলাম। লাশের দুই পায়ের পিছনে রানে লাঠি দিয়ে আঘাতের ৪/৫ টি চিহ্ন আছে। এইটা আত্মহত্যা না পরিকল্পিত খুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD