1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:০১ অপরাহ্ন

রামগড়ে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ৪৪ বার পঠিত

শুভাশীষ দাশ প্রতিনিধি রামগড় (খাগড়াছড়ি )ঃখাগড়াছড়ির রামগড়ে ৩০ তম আন্তর্জাতিক ও ২৩ তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে।

রামগড় উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজ সেবা অধিদপ্তর দিবসটি পালন করে।প্রতিবন্ধী দিবস উপলক্ষে শুক্রবার( ৩ ডিসেম্বর)সকাল এগারোটায় উপজেলা সম্মেলন কক্ষে আলোচনা সভা,প্রতিবন্ধীদের মাঝে ভাতা বই ও কম্বল বিতরণে করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) উম্মে হাবিবা মজুমদারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন রামগড় উপজেলা মৎস্য কর্মকর্তা বিজয় কুমার দাশ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মনসুর আলী উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আজিজুর রহমান আনজুম প্রমূখ।

বক্তারা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনকল্যাণমুখী কর্মকান্ডে অংশ নিয়ে সুন্দরভাবে জীবনযাপনের জন্য প্রতিবন্ধীদের সরকারি সেবার আওতায় আসার আহবান জানান।

প্রতিবন্ধীদের চিকিৎসা সহায়তা,ঔষধ ও আশ্রয়ণ প্রকল্পের আওতায় ঘর পাওয়ার জন্য উপজেলা প্রশাসন ও সমাজ সেবা কার্যালয়ে আবেদন করতে পরামর্শ দেওয়া হয়েছে।উপজেলা সমাজসেবা কর্মকর্তা জানান, ১ টি পৌরসভা ও ২ টি ইউনিয়নের ৫০ জন প্রতিবন্ধীদের ভাতা বই ও কম্বল বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আলী আহমদ,সহকারী তথ্য কর্মকর্তা মোঃ বেলাতে হোসেন,সহকারী আইসিটি পোগ্রামার মোঃরেহান উদ্দীন,স্থানীয় গণমাধ্যম কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD