1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১০:৪৩ অপরাহ্ন

নারায়ণগঞ্জে ১,২ ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শামীম আরা লাভলী

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ৮৬ বার পঠিত

সাহাদাৎ হোসেন বিশেষ প্রতিনিধিঃ আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে সিদ্ধিরগঞ্জ এলাকায় সংরক্ষিত ১, ২ ও ৩নং ওয়ার্ডের নারী কাউন্সিলর পদে নির্বাচন করবেন মহিলা শ্রমিক লীগ ও নারী নেত্রী শামীম আরা লাভলী। যিনি সিদ্ধিরগঞ্জ এলাকার সকলের প্রিয় ও পরিচিত মূখ, রাজ পথের লড়াকু সৈনিক।

জনকল্যান, পরিকল্পিত উন্নয়ন, সুশাসন জবাবদিহীতা মূলক সৎ নিঃশ্বার্থ সমাজ সেবক গরীব ও মেহনতী মানুষের বন্ধু হিসেবে খ্যাতি রয়েছে তার। বিভিন্ন সামাজিক উন্নয়ণ কর্মকান্ডে নিয়োজিতও রয়েছেন তিনি।

সমাজ সেবায় সফলতার জন্য শ্রেষ্ঠ সংগঠক হিসেবে স্বীকৃতি স্বরুপ সম্মাননা পদকসহ একাধিকবার সংবর্ধিত হয়েছেন।

শামীম আরা লাভলী দীর্ঘদিন থেকে নির্বাচনী প্রচার প্রচারণা ও কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।

এদিকে সংরক্ষিত এ আসনে অন্য কোন প্রার্থীর নির্বাচনী তৎপরতা দেখা যায়নি। ফলে এ ওয়ার্ডের নির্বাচনে কে কে প্রার্থী হচ্ছেন তা অনেকটাই ধোয়াশা হয়ে রয়েছে।

আর ভোটাররা বলছেন যারা আমাদের পাশে থেকে উন্নয়ণের কাজ করবেন আমাদের স্বপ্ন পূরণে এগিয়ে আসবেন, বিপদে আপদে পাশে দাড়াবেন তার পক্ষেই জবাব দিবেন নীরব ভোটের মাধ্যমে।

নির্বাচনের লক্ষ্য ও উদ্দেশ্য সম্বন্ধে জানতে চাইলে কাউন্সিল পদপ্রার্থী শামীমা আরা লাভলী বলেন, এলাকার সাধারণ মানুষের দোয়া ও ভালোবাসা নিয়ে ১, ২ ও ৩ নং ওয়ার্ডকে নারী বন্ধব, আধুনিক ও মডেল ওয়ার্ডে রুপান্তর করাই আমার একমাত্র লক্ষ্য।

এছাড়া বেকার যুবক ও যুবতীদের কর্মসংস্থানের সৃষ্টি করে সমাজিক অপরাধ প্রতিহত করবো। কোন পিতা-মাতার বুকে যেন সন্তানকে নিয়ে হাহাকার না থাকে, সেই লক্ষ্যে কাজ করার প্রতিজ্ঞায় এগিয়ে যাচ্ছি।

নির্বাচিত হলে সবার মতামত নিয়ে এলাকার উন্নয়ন করবো। তাই সকলের দোয়া ও সমর্থণ কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD