1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১০:৫৫ অপরাহ্ন

স্কুল নয় যেনো ইয়াবার আড়ত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৩১০ বার পঠিত

ছায়েদ আহমেদ, হাতিয়া প্রতিনিধি: নোয়াখালী হাতিয়া উপজেলায় কোস্টগার্ড অভিযান চালিয়ে ওমর ফারুক (২৯) নামে এক মাদক কারবারিকে আটক করে। এ সময় তার কাছ থেকে ১৯৫ পিস ইয়াবা উদ্ধার করে কোস্টগার্ড ।

আটককৃত মাদক কারবারি সোনাদিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার মোজাহার উদ্দিনের ভাতিজা এবং মৃত আবুল হোসেনের ছেলে। ঐ ইয়াবা ব্যবসায়ী দক্ষিণ পশ্চিম সোনাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরী।
হাতিয়া কোস্টগার্ডের ভারপ্রাপ্ত স্টেশন কমান্ডার নাজমুল আহমেদ জানান, গোপন সংবাদ এর ভিত্তিতে খবর পেয়ে সোমবার রাতে অভিযান চালিয়ে সোনাদিয়া ইউনিয়নের দক্ষিণ পশ্চিম সোনাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রবেশ পথের রাস্তার উপর থেকে ১৯৫ পিছ ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জামাদিসহ ওমর ফারুককে আটক করা হয়। রাতে তাকে হাতিয়া থানায় সোপর্দ করা হয়েছে।
এ বিষয়ে কোস্টগার্ড বাদি হয়ে মাদক আইনে মামলা করছে বলে তিনি জানান। হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ারুল ইসলাম জানান, আটককৃত ফারুক’কে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে রাখা হয়।

এ বিষয়ে জানতে চাইলে দক্ষিণ পশ্চিম সোনাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল উদ্দিন বলেন, স্কুলের অফিস কক্ষ ছাড়া আর বাকী সব তালা চাবি নৈশ প্রহরি ফারুকের কাছে থাকে। তাকে তো আমরা দিনে ভাল দেখি, রাতে কি করে তা তো আমরা জানিনা। আর করোনার কারনে দীর্ঘ দিন স্কুলও বন্ধ ছিল। এটার সুযোগ সে হয়তো নিয়েছে। কোস্টগার্ড যেহেতু প্রমাণসহ ফারুককে মাদক কারবারি হিসেবে শনাক্ত করেছে, এখন আমরা প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেব।

উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার মো. মোসলেহ উদ্দিন জানান, ঐ স্কুলের প্রধান শিক্ষক থেকে রিপোর্ট পাওয়ার পর আমরা ব্যবস্থা নেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD