1. admin@digonterbarta24.com : admin :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিস বাগেরহাট প্রেসক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ মীরসরাইয়ে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা, গ্রেপ্তার ২ হাতিয়ায় ২ ইউপিতে চেয়ারম্যান সহ সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত  নড়াইলে অস্ত্র মামলায় ১জনের যাবজ্জীবন কারাদন্ড বাগেরহাটে মোসাফির ব্লাড ডোনারস ক্লাবের শুভ উদ্বোধন অনুষ্ঠিত কোভিট-১৯ এর জনসচেতনতা বৃদ্ধিতে বান্দরবানে মোবাইলকোর্ট পরিচালনা শেরপুরে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরাদেহ উদ্ধার মৌলভীবাজারে লাফিয়ে বাড়ছে করোনা, আজ থেকে কঠোর হচ্ছে প্রশাসন বাগেরহাটে বেড়েছে করোনা রোগীর সংখ্যা, শনাক্তের হার ৩২.০৫%

উত্তরায় ত্রি বার্ষিক ইউনিট সম্মেলেন সম্পূর্ণ আয়োজনে- ১ নং ওয়ার্ড আওয়ামী লীগ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ১৪৬ বার পঠিত

নারগিস পারভীনঃ উত্তরা আজমপুরে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ১ নং ওয়ার্ডের অন্তর্গত আব্দুল্লাহপুর পূর্ব ২,৪,৬,৮ টি ইউনিট ও আব্দুল্লাহপুর পশ্চিম ৩,৫,৭,৯,১০ টি ইউনিট এবং বিমানবন্দর ১ ও তুরাগ থানাধীন আহালিয়া বাদশারটেক ইউনিটের ১৩টি ইউনিট কমিটির সম্মেলন অনুষ্ঠিত হয় গত শনিবার ২৭-১১-২১ই তারিখে। সালাউদ্দিন আহমেদ খোকার (সভাপতি ১নং ওয়ার্ড আওয়ামীলীগ) সভাপতিত্বে এবং মোহাম্মদ সালাউদ্দিন লাভলুর (ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ১ নং ওয়ার্ড আওয়ামী লীগ) সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানটি সম্পূর্ন হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি। এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা- ১৮ আসনের মাননীয় সংসদ সদস‍্য আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এমপি।

এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ নাজিম উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, আলহাজ্ব মোঃ আফছার উদ্দিন খান (১নং ওয়ার্ড কাউন্সিল ডিএনসিসি) মহনগর উত্তরের নেত্রীবৃন্দ সহ উত্তরা পূর্ব ও পশ্চিম থানা,তুরাগ থানা, বিমানবন্দর থানা,ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সকল স্থানীয় নেত্রী বৃন্দ।

বঙ্গবন্ধু মানে একটি জাতি,একটি দেশ। বঙ্গবন্ধুর নীতি ও আদর্শকে ভালোবেসে চাওয়া পাওয়ার উর্ধ্বে নিঃস্বার্থ ভাবে দীর্ঘদিন তৃণমূল আওয়ামী সৈনিকেরা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের জন্য রাজপথে লড়াই সংগ্রামে অগ্রনী ভূমিকা পালন করেছেন। বঙ্গবন্ধু যেভাবে দেশ ও সাধারন মানুষের ভাগ্য উন্নয়নের কথা চিন্তা করতেন, তাদের মূল্যায়ন করতেন, আজ বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মানবতার মা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শের তৃণমূল সৈনিকদের মূল্যায়ন করতে যে উদ্যোগ গ্রহন করছেন তা নজীর বিহীন।

জামাত বিএনপি এর দুঃশাসনের আমলে যে সব তৃণমূল আওয়ামীনেতা কর্মীরা অত্যাচার নিপীরনের স্টিমরোলারের নির্যাতনের শিকার হয়েছেন, তাদের কথা চিন্তা করে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুগান্তকারী ইউনিট পর্যায় সম্মেলনের মাধ্যমে কমিটি গঠনের সিদ্ধান্ত নিয়েছেন।সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক সেবী ও বিএনপি জামাত পরিবারের কিনা তা যাচাই বাচাই করে একটি স্বচ্ছ কমিটি গঠন করবে। এছাড়াও বেগম জিয়ার শারীরিক সুস্থতার জন্য বিএনপির মাথাব্যথা নেই। তাঁর সন্তানেরও মায়া নেই। তারেক রহমান তার অসুস্থ মাকে দেখতে আসবে না।

কারণ, তার কাছে মায়ের মমতার চেয়ে ক্ষমতার লোভটাই বেশি। ‘বিএনপি চায়, খালেদা মারা যাক। দেশের ভেতর একটা অস্থিতিশীলতা করে, জ্বালাও-পোড়াও করে রাষ্ট্রক্ষমতা দখল করা যাবে,লন্ডনে বসে স্বপ্ন দেখেন তারেক জিয়া। আর মির্জা ফখরুল প্রেসক্লাবের সামনে দাঁড়িয়ে স্বপ্ন দেখেন, এই দেশে এ স্বপ্ন বাস্তবায়নের সুযোগ নেই, বলে বক্তব্য রাখেন অতিথি বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD