1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১১:১৭ অপরাহ্ন
শিরোনাম :
সাবেক চেয়ারম্যান কামালউদ্দীনের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ অপর্যাপ্ত চিকিৎসক , উদাসীনতা এবং নানা সমস্যায় জর্জরিত হাতিয়া স্বাস্থ্য কমপ্লেক্স বাজার ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করলেন সেনবাগ পৌর মেয়র জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত দেওয়ানগঞ্জে পৌর সভার উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ রাত জেগে বজ্য অপসারণ করালেন সেনবাগ পৌর মেয়র ভিপি দুলাল স্বপ্নের আলো ফাউন্ডেশন (এসএএফ)’র শীতবস্ত্র বিতরণ ঝালকাঠিতে মাদক মামলায় ১জনের ৫ বছরের সশ্রম কারাদন্ড নিজাম উদ্দিন পুনরায় সিপিআই নির্বাচিত এসএসসি ২০০২ এবং এইচএসসি ২০০৪ বাংলাদেশ গ্রুপের শীতবস্ত্র বিতরণ-ওয়ার্ম লাভ

সুযোগ পেলেই স্ত্রীর কবরের পাশে অঝর ধারায় কান্না করেন স্বামী আরমান শাকিল

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ৩২৬ বার পঠিত

অনলাইন ডেস্কঃ সবে দুইমাস হল তাদের বিয়ে হল।হাতের মেহেদীর রঙ এখনো মুছেনি।এরই মধ্যে পরপারে পাড়ি জমিয়েছে নববধু,হ্যা এতক্ষন আরমান শাকিল-সাদিয়া আফরোজ আনিকা’র দাম্পত্য জীবন নিয়ে বলছিলাম।

প্রতিদিনের মতো মোটরসাইকেলে করে স্বামীর সঙ্গে কোচিং থেকে শ্বশুরবাড়ি ফিরছিলেন নাহিদা আফরোজ অনিতা (২৩)। তিনি ডিটি রোড এলাকা পৌঁছলে হঠাৎ একটি বড় গর্তে পড়ে যায় তাদের মোটরসাইকেল। এ সময় অনিতা মোটরসাইকেল থেকে নিচে পড়ে গেলে সঙ্গে সঙ্গেই একটি লরি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় অনিতা।

গত বুধবার ২৫ শে নভেম্বর বাদে মাগরিব আকবরশাহ থানাধীন বিশ্ব কলোনি বি ব্লক জানারখীল জাতীয় গৃহায়ণ উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।জানাজা শেষে মরহুমা সাদিয়া আফরোজ আনিকা’কে শাহেরপাড়া সামাজিক কবরস্থানে দাফন করা হয়।দাফনের পর থেকে স্বামী আরমান শাকিল স্ত্রী’কে কবরে রেখে একটি মুহুর্ত পর্যন্ত দূরে সরে থাকতে পারছে না,তিনি প্রায় স্ত্রী’ হারানো শোকে পাগলপ্রায়। সুযোগ পেলেই স্ত্রীর কবরে গিয়ে অঝর ধারায় কান্না করেন স্বামী আরমান শাকিল।কান্না করার পর স্বজনেরা তাঁকে নিয়ে আসার চেষ্টা করছেন এমন একটি ছবি সামাজিক গণমাধ্যমে ভাইরাল হয়েছে।

উল্লেখ্য বৃহস্পতিবার (২৫ সেপ্টম্বর) সকাল ১০টায়
ডিটি রোডের বড় একটি গর্তে বাইক থেকে পড়ে যায় কলেজছাত্রী আনিকা। এ সময় পেছন দিক থেকে আসা একটি লরি গাড়ি তার মাথার ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই অনিতার মৃত্যু হয়।

ছবিঃ সৌরভ দাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD