1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:১৭ অপরাহ্ন

কাঠালিয়ায় উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় এস এসসি পরীক্ষার্থীকে মারধর

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ৩৫ বার পঠিত

 

ঝালকাঠি প্রতিনিধিঃঝালকাঠির কাঠালিয়ায় উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় সমাপ্তি রানী সিকদার (১৯) নামের এক এসএসসি পরীক্ষার্থীকে মারধরের অভিযোগে হাসিবুল ইসলাম লিখন হাওলাদার (১৮) নামের অপর এক এসএসসি পরীক্ষার্থীকে আটক করেছে কাঠালিয়া থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা সদরের কাঠালিয়া পাইলট গার্লস স্কুল এন্ড কলেজ এসএসসি পরীক্ষা কেন্দ্র সংলগ্ন কাঠালিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় সড়কে এ ঘটনা ঘটে। এসময় পরীক্ষার্থী সমাপ্তি রানীর স্বামী সাগর দেবনাথ ও শ্বাশুরী অর্চনা রানী দেবনাথ হামলার শিকার হন।

আহত শিক্ষার্থী উপজেলার দোগনা বলতলা গ্রামের বাদল সিকদারের মেয়ে ও বলতলা মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। আহত শিক্ষার্থী সমাপ্তি রানী সিকদারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (আমুয়া) ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত পরীক্ষার্থী উপজেলা নির্বাহী অফিসারের নিকট বিচার দাবী করেন।

জানাগেছে, মঙ্গলবার পৌরনীতি বিষয়ে পরীক্ষা দিয়ে কেন্দ্র থেকে বের হয় সমাপ্তি রানী। বাড়ীর ফেরার পথে কাঠালিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পার্শ্বে পৌছালে উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য হারুন অর রশীদ লাভলুর ছেলে হাসিবুল ইসলাম লিখন ওই পরীক্ষার্থীকে স্বামী ও শ্বাশুরীর সামনে মারধর করে। এসময় পরীক্ষার্থীর স্বামী পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার বাসিন্ধা সাগর দেবনাথ তার মা অর্চনা রানী প্রতিবাদ করলে লিখন তাদের ওপরও হামলা চালায়। হাসিবুল ইসলাম লিখন কাঠালিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে একই কেন্দ্রে এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে।

সমাপ্তি রানীর স্বামী সাগর দেবনাথ জানান, পরীক্ষার শুরু থেকেই পরীক্ষা কেন্দ্রে যাওয়া আসার পথে বখাটে হাসিবুল ইসলাম লিখন তার স্ত্রীকে উত্তাক্ত করে আসছে। বিষয়টি পুলিশকে জানালে পুলিশ হাসিবুলকে থানায় নিয়ে মুচলেকা রেখে ছেড়ে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে আমার স্ত্রীর ওপর হামলা করে।

এ ব্যাপারে হাসিবুল ইসলাম লিখনের মোবাইল ফোন বন্ধ থাকায় তার বাবা সাবেক ইউপি সদস্য হারুন অর রশীদ লাভলু জানান, তার ছেলে হাসিবুল ইসলাম এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। হলে বসে ওই পরীক্ষার্থীর সাথে ভুলবুঝাবুঝি হয়। বিষয়টি কেন্দ্র সচিব কাঠালিয়া পাইলট গার্লস স্কুল এন্ড কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ মো. জলিলুর রহমান আকন মিমাংশা করে দেন। কেন্দ্রের বাহিরে হামলার সাথে তার ছেলে জড়িত নয় বলে জানান হাসিবুলের পিতা সাবেক মেম্বার হারুন অর রশীদ লাভলু।

কাঠালিয়া পাইলট গার্লস স্কুল এন্ড কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ ও কেন্দ্র সচিব মো. জলিলুর রহমান আকন জানান, বলতলা মাধ্যমিক বিদ্যালয়ের এক নারী পরীক্ষার্থীর সাথে কাঠালিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীর কেন্দ্রে বসে কোন বিষয় নিয়ে ঝামেলা হয়। পরীক্ষার পর বিষয়টি মিমাংশা করে দেওয়া হয়েছে। এরপর বাহিরে কি হয়েছে আমার জানা নাই। শুনেছি একজনকে পুলিশ আটক করেছে।

থানা ভারপ্রাপ্ত মুরাদ আলী জানান, বখাটেপনা করার অপরাধে হাসিবুল ইসলাম লিখন নামের একজনকে আটক করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুফল চন্দ্র গোলদার জানান, হামলাকারীকে পুলিশ আটক করেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD