1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৪:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে বিমানবন্দরের রানওয়েতে বিমানের ধাক্কায় ২ গরুর মৃত্যু নলছিটিতে বিজয় দিবসের প্রস্তুতী সভা অনুষ্ঠিত রাজাপুর বড়ইয়া ডিগ্রী কলেজ’র এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ঝালকাঠি সরকারি কলেজে নবাগত উপাধ্যক্ষের যোগদান শ্রীমঙ্গল থানা প্রশাসনের উদ্যোগে নৈশপ্রহরীদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ বাগেরহাটে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ইউ এন ও এর হস্তক্ষেপে বন্ধ হলো বাল্য বিবাহ মিডিয়া অঙ্গনে আলোচনার কেন্দ্র বিন্দু বিটিভি চট্টগ্রামের ধারাবাহিক ‘জলতরঙ্গ’ মীরসরাইয়ে আইনশৃঙ্খলা কমিটি ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত রাঙামাটিতে দুষ্কৃতীকারীদের গুলিতে জেএসএস’র শীর্ষ নেতা নিহত

শ্রীমঙ্গলে এনজিও কার্যক্রম সম্পর্কে উপকারভোগীদের মতামত নিতে মুক্ত আলোচনা অনুষ্ঠিত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ২৯ বার পঠিত

শ্রীমঙ্গল ( মৌলভীবাজার) প্রতিনিধি:মৌলভীভাজারের শ্রীমঙ্গলে এনজিও কার্যক্রম সম্পর্কে উপকারভোগীদের পরামর্শ, অভিযোগ ও মতামত প্রাপ্তির লক্ষ্যে স্টেকহোল্ডারদের নিয়ে এক মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার সকালে শহরের জেলা পরিষদ অডিটরিয়াম হল রুমে স্থানীয় এনজিও সংগঠন এমসিডা’র আয়োজনে ও এডুকো বাংলাদেশের সৃষ্ঠপোষকতায় এ মুক্ত আরোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোয় আলো প্রকল্পের প্রকল্প কর্মকর্তা মো: দেলোয়ার হোসেন এর সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন এমসিডা’র প্রধান নির্বাহী মো: তহিরুল ইসলাম মিলন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এডুকো বাংলাদেশ এর পরিচালক (কর্মসুচি) ফারজানা খান, এডুকো বাংলাদেশ ম্যানেজার-ইভালুয়েশন এন্ড নলেজ ম্যানেজমেন্ট মো: জামাল উদ্দিন, শ্রীমঙ্গল উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর, রাজঘাট ইউনিয়ন পিরষদের চেয়ারম্যান বিজয় বুনার্জী, আলোয় আলো প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক মো: শরীফুল আলম, মনিটরিং এন্ড ইভালুয়েশন অফিসার কমল কৃষ্ণ রায়, এমসিডা’র প্রেসিডেন্ট মো: মিজানুর রহমান আলম, ব্রেকিং দ্যা সাইলেন্স-বিটিএস আলোয় আরো প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী চাঁদনী রায়, আইডিয়া’র প্রকল্প সমন্বয়কারী মো: আমিনুর রহমান, প্রচেষ্টা’র সমন্বয়কারী মো: আব্দুল ওয়াহাব এবং এমসিডা’র প্রকল্প সমন্বয়কারী (অতি:দা) মো: ওসমান গণি।
অনুষ্ঠানে এডুকো বাংলাদেশ এর সহযোগী ৪টি স্থানীয় সংস্থা ব্রেকিং দ্যা সাইলেন্স, এমসিডা, আইডিয়া ও প্রচেষ্টা এর আলোয় আলো প্রকল্পের বিভিন্ন শ্রেনীর উপকারভোগী ও স্টেকহোল্ডারদের ৬০ জন প্রতিনিধি উপস্থিত ছিলেন।

উল্লেখ্য এডুকো বাংলাদেশ চাইল্ড ফান্ড কোরিয়ার অর্থায়নে শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলা বিভিন্ন ইউনিয়নে ৩০ টি চা বাগান ও ২ টি হাওড় অঞ্চলে উল্লেখিত ৪টি সংগঠন আলোয় আলো প্রকল্প বাস্তবায়ন করছে। এই প্রকল্পটি বিভিন্ন চা বাগান ও হাওড় এলাকায় পিছিয়ে পড়া শিশু, কিশোর-কিশারী, যুবক ও নারীদের নিয়ে শিশুর প্রারম্ভিক বিকাশ, প্রাক-প্রাথমিক শিক্ষা ও তাদের জীবনমান উন্নয়ন সাধনে কাজ করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD