1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে বিমানবন্দরের রানওয়েতে বিমানের ধাক্কায় ২ গরুর মৃত্যু নলছিটিতে বিজয় দিবসের প্রস্তুতী সভা অনুষ্ঠিত রাজাপুর বড়ইয়া ডিগ্রী কলেজ’র এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ঝালকাঠি সরকারি কলেজে নবাগত উপাধ্যক্ষের যোগদান শ্রীমঙ্গল থানা প্রশাসনের উদ্যোগে নৈশপ্রহরীদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ বাগেরহাটে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ইউ এন ও এর হস্তক্ষেপে বন্ধ হলো বাল্য বিবাহ মিডিয়া অঙ্গনে আলোচনার কেন্দ্র বিন্দু বিটিভি চট্টগ্রামের ধারাবাহিক ‘জলতরঙ্গ’ মীরসরাইয়ে আইনশৃঙ্খলা কমিটি ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত রাঙামাটিতে দুষ্কৃতীকারীদের গুলিতে জেএসএস’র শীর্ষ নেতা নিহত

এবার সাংবাদিককে হত্যার হুমকি দিলেন কথিত আওয়ামী লীগ নেতা হেলাল

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ১২৪ বার পঠিত

তথ্য সংগ্রহ করাই রিপোর্টারের কাজ। আর সেই তথ্য সংগ্রহ করতে গিয়েই এবার লাঞ্ছিত হওয়ার পাশাপাশি খুন করার হুমকি দেওয়া হলো সাংবাদিককে।

সোমবার (২২ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে পাহাড়তলী রেলওয়ে সরঞ্জাম দপ্তরে এ ঘটনা ঘটে। লাঞ্ছিত হওয়া সাংবাদিকের নাম জাহাঙ্গীর শুভ। তিনি দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের স্টাফ রিপোর্টার।
জানা যায়,চট্টগ্রাম প্রতিদিনের রেলওয়ে বিটের দায়িত্বে রয়েছেন জাহাঙ্গীর শুভ। সোমবার বেলা ১২টার দিকে তিনি সংবাদ সংগ্রহে যান পাহাড়তলী রেলওয়ে সরঞ্জাম দপ্তরে। এ সময় কথিত আওয়ামী লীগ নেতা জিএস হেলাল ও তার অনুসারী কিছু উচ্ছৃঙ্খল যুবক জাহাঙ্গীর শুভকে গালিগালাজ করেন। তাদের বিরুদ্ধে নিউজ করলে তাঁকে হত্যার হুমকি দেন।

এ ঘটনায় ওইদিনই খুলশী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন জাহাঙ্গীর শুভ। জিডি তদন্তের দায়িত্ব দেওয়া হয় খুলশী থানার এসআই মো. আলী বিন কাসেমকে।
খোঁজ নিয়ে জানা যায়, দীর্ঘদিন ধরেই কথিত আওয়ামী লীগ নেতা জিএস হেলাল কয়েকজন দুর্নীতিবাজ ঠিকাদারের সহযোগী হিসেবে রেলের ঠিকাদারি নিয়ন্ত্রণের চেষ্টা করে আসছেন। তাঁর বিরুদ্ধে ছিনতাই, হত্যা, চাঁদাবাজিসহ মামলাসহ অজস্র অভিযোগ রয়েছে। এসব মামলায় হেলাল জেলও খেটেছেন একাধিকবার।

এবিষয়ে জানতে যোগাযোগ করা হলে সাংবাদিক জাহাঙ্গীর শুভ বলেন, রেলওয়ের এক ঠিকাদারের তথ্য জানতে ওইদিন পাহাড়তলী সরঞ্জাম নিয়ন্ত্রণ দপ্তরে গিয়েছিলাম। প্রধান সরঞ্জাম নিয়ন্ত্রকের সঙ্গে কথা বলে বের হতেই জিএস হেলালসহ কয়েকজন উচ্ছৃঙ্খল যুবক আমাকে ঘিরে ধরে। তাদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ না করতে আমাকে হুমকি দেয়। এর মধ্যে দুয়েকজন আমাকে গালিগালাজ শুরু করে। একপর্যায়ে জিএস হেলাল আমাকে খুন করার হুমকি দেন।

এ ব্যাপারে দৃষ্টি আকর্ষণ করা হলে খুলশী থানার এসআই মো. আলী বিন কাসেম সাংবাদিকদের বলেন, সাংবাদিক জাহাঙ্গীর শুভ একটি জিডি করেছেন। এটি তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD