1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে বিমানবন্দরের রানওয়েতে বিমানের ধাক্কায় ২ গরুর মৃত্যু নলছিটিতে বিজয় দিবসের প্রস্তুতী সভা অনুষ্ঠিত রাজাপুর বড়ইয়া ডিগ্রী কলেজ’র এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ঝালকাঠি সরকারি কলেজে নবাগত উপাধ্যক্ষের যোগদান শ্রীমঙ্গল থানা প্রশাসনের উদ্যোগে নৈশপ্রহরীদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ বাগেরহাটে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ইউ এন ও এর হস্তক্ষেপে বন্ধ হলো বাল্য বিবাহ মিডিয়া অঙ্গনে আলোচনার কেন্দ্র বিন্দু বিটিভি চট্টগ্রামের ধারাবাহিক ‘জলতরঙ্গ’ মীরসরাইয়ে আইনশৃঙ্খলা কমিটি ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত রাঙামাটিতে দুষ্কৃতীকারীদের গুলিতে জেএসএস’র শীর্ষ নেতা নিহত

অসহায় শাহআলমের চিকিৎসায় এগিয়ে এলেন সখিপুর সিএনজি শ্রমিক ইউনিয়ন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ৬৩ বার পঠিত

আলমগীর হোসেন,সখিপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:শাহ আলম ওরফে বাদশা খান সখিপুর শহরের প্রাণকেন্দ্র মুক্তার ফোয়ারা চত্বরে বিনা বেতনে ট্রাফিকের মতই কাজ করে যাচ্ছিল দীর্ঘদিন যাবত।

একটু পাগল টাইপের। বাবা নাই। ওর মা এক প্রকার বুদ্ধি প্রতিবন্ধী।বউও আছে, সেও অনেকটা পাগলি টাইপের। কারো দোকানে পানি আনা, কারো দোকান ঝাড়ু দেওয়া এনিয়ে সারাদিন খুব ব্যস্ত থাকতো,দিন শেষে কেউ দশ কেউ বিশ টাকা দিতো তা দিয়ে চলতো তাদের তিনজনের সংসার।

শাহ আলমের বাড়ি সখিপুর সদর থেকে প্রায় আট কিলোমিটার দূরে আড়াইপাড়া গ্রামে হওয়ায় প্রতিনিয়ত তাকে সকাল-সন্ধ্যা যাতায়াত করতে হতো। প্রতিদিনের মতো ৩ নভেম্বর সন্ধ্যার পর অটো গাড়িতে বাড়ি ফেরার সময় কচুয়া পেট্রোল পাম্প পার হয়ে ছোট ব্রিজের কাছে অটো গাড়ি উল্টে তার পা ভেঙে যায়। সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য তাকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পূনর্বাসন প্রতিষ্ঠান,ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। সহায় সম্বলহীন দরিদ্র ছেলেটির চিকিৎসার ব্যয়ভার বহন করার মতো ক্ষমতা তার বা তার পরিবারের নেই।

“মানুষ মানুষের জন্য” এই কথাকে লক্ষ্য করেই চিকিৎসার জন্য এগিয়ে এসেছেন সখিপুর উপজেলা সিএনজি অটোরিক্সা ও অটোটেম্পু শ্রমিক ইউনিয়ন। সংগঠনের সভাপতি হাফিজুর রহমান হান্নান ও সাধারণ সম্পাদক মোঃ নুরুল সিকদার অসহায় শাহ আলমের চিকিৎসায় এগিয়ে আসেন। জানা যায়, শ্রমিক সংগঠনের পক্ষ থেকে তারা সাধ্যমত অর্থনৈতিক সহযোগিতার পাশাপাশি নিয়মিত রাখছেন খোঁজখবর।

সখিপুর উপজেলা সিএনজি অটোরিক্সা ও অটোটেম্পু শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ নুরুল সিকদার বলেন,আমাদের সকলের একটু একটু সহযোগিতায় হয়তো সে আবারও আমাদের মাঝে সুস্থ হয়ে ফিরে আসতে পারবে। আমি ও আমার সংগঠনের সভাপতি হাফিজুর রহমান হান্নান সংগঠনের পক্ষ থেকে চিকিৎসার জন্য কিছু অর্থ প্রদান করেছি এবং ভবিষ্যতেও পাশে থাকব। বিত্তশালী সহৃদয়বান সকলকে শাহ আলমের চিকিৎসার জন্য এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

এছাড়াও সখিপুরের কৃতিসন্তান তুহিন সিদ্দিকী বরাবরই খবর পেলে সকল রোগীদের খোজখবর নিয়ে থাকেন, শাহ আলমের বেলায়ও তিনি অকৃত্রিম সহযোগিতা করছেন, তাই মোঃ নুরুল সিকদার তুহিন সিদ্দিকীর প্রতি কৃতজ্ঞতা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD