1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৪:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে বিমানবন্দরের রানওয়েতে বিমানের ধাক্কায় ২ গরুর মৃত্যু নলছিটিতে বিজয় দিবসের প্রস্তুতী সভা অনুষ্ঠিত রাজাপুর বড়ইয়া ডিগ্রী কলেজ’র এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ঝালকাঠি সরকারি কলেজে নবাগত উপাধ্যক্ষের যোগদান শ্রীমঙ্গল থানা প্রশাসনের উদ্যোগে নৈশপ্রহরীদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ বাগেরহাটে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ইউ এন ও এর হস্তক্ষেপে বন্ধ হলো বাল্য বিবাহ মিডিয়া অঙ্গনে আলোচনার কেন্দ্র বিন্দু বিটিভি চট্টগ্রামের ধারাবাহিক ‘জলতরঙ্গ’ মীরসরাইয়ে আইনশৃঙ্খলা কমিটি ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত রাঙামাটিতে দুষ্কৃতীকারীদের গুলিতে জেএসএস’র শীর্ষ নেতা নিহত

হাজিপুর ইউ পি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান নৌকা প্রতীক মনোনীত জয়নাল আবেদীন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ২৪৯ বার পঠিত

মাহবুব আলম মানিক,পীরগঞ্জ ঠাকুরগাঁওঃআসন্ন পীরগঞ্জ উপজেলা ৭ নং হাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে চলছে ব্যাপক প্রচার প্রচারণা। আঃ লীগ মনোনীত ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও প্রত্যাশীদের মধ্যে শুরু হয়েছে টান টান উত্তেজনা ভাব। কে হবে? কে হবে বিজয়ী প্রার্থী কার গলায় ঝুলবে জয়ের মালা।

এমন উত্তেজনা ও বিরাজ করছে সমর্থক ও সাধারণ ভোটারদের মধ্যে। চলছে প্রচার প্রচারণার প্রতিযোগিতাও।এর’ই মধ্যে ব্যাপক প্রচারণার আলোড়ন সৃষ্টি করেছেন জনপ্রিয়তার শীর্ষে থাকা আঃলীগের দুঃসময়ের কান্ডারী পীরগঞ্জ উপজেলার ৭ নং হাজীপুর ইউনিয়ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীক মনোনীত প্রার্থী প্রবীণ নেতা আলহাজ্ব জয়নাল আবেদীন ।

এলাকাবাসী বলেন।
তিনি একজন সমাজ সেবক হিসেবেও ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন অত্র ইউনিয়নে বিশিষ্ট সমাজ সেবক, জনদরদি হিসেবে খ্যাত আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন ।

তিনি নিজেস্ব অর্থায়নে রাস্তাঘাটের উন্নয়ন সহ অবহেলিত মানুষের পাশে থেকে জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন। একজন প্রবীণ নেতা হিসেবে, তিনি দীর্ঘ এই পাঁচ বছরে জনপ্রতিনিধি না হয়েও নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

হাজারো হতদরিদ্র ও বেকারদের জন্য করেছেন কর্মসংস্থান’র ব্যাবস্থা। সর্বোপরি মাননীয় প্রধানমন্ত্রী প্রদত্ত সকল প্রকার উন্নয়নমূলক কর্মকান্ডে যাহাতে অনিয়ম, দুর্নীতি ও লুটপাট না হয় সেজন্য তিনি সাধ্য অনুযায়ী প্রতিবাদ ও সংগ্রাম গড়ে তুলে সাধারণ মানুষের পাশে ছিলেন প্রতিটি মুহূর্ত।

এমনকি দেশের প্রাকৃতিক দূর্যোগ ভয়াবহ মহামারী করোনা ভাইরাসের সংকটময় নগদ অর্থ চাল, ডাল ও বিভিন্ন খাদ্য সামগ্রী দিয়ে গরিব অসহায় দুস্থ মানুষদের মাঝে সহযোগীতার হাত বারিয়ে দিয়েছিলেন তিনি। তিনি সব সময় নিজেকে উৎসর্গ করেছেন মানুষের সেবায়

স্থানীয় ও সাধারণ জনগণ আরো বলেন ৭ নংহাজীপুর ইউনিয়নের অনেক এলাকার রাস্তা ঘাটের বেহাল দশা বিগত ৫ বছরে কোন প্রকার উন্নয়নের মুখ দেখেন নি আমরা। আমরা নতুন কাউকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। এবং কি এই ইউনিয়ন’র যোগ্য ব্যাক্তি একজনেই রয়েছেন তিনি হলেন আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন । তিনি নির্বাচিত হলে নির্বাচিত এলাকায় রাস্তাঘাট, বক্স কালভার্ট,এলাকার যুব সমাজের বেকার সমস্যা দূরীকরণ,বয়স্ক ভাতা, পঙ্গু ভাতা, বিধবা ভাতা,মাতৃত্বকালীন ভাতা স্বজনপ্রীতির ঊর্ধ্বে দেখে সুষম মতো একজন সৎ, নির্ভীক এবং সমাজ সেবক হিসেবে একজন দক্ষ ও অভিজ্ঞ জনপ্রতিনিধি হিসেবে কাজ করবেন বলে আমরা বিশ্বাসী ও আশাবাদী।

আমরা আসন্ন ৭ নং হাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে প্রবীণ নেতা ও সমাজ সেবক জনাব আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

চেয়ারম্যান প্রার্থী জনাব মোঃ জয়নাল আবেদীন বলেন, যদি আমার এলাকার জনগণ আমাকে চাই তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত এবং উন্নয়ন বঞ্চিত ৭ নং হাজীপুর ইউনিয়নের সকল প্রকার উন্নয়নমূলক কাজ করা সহ রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত অনুযায়ী ডিজিটাল বাংলাদেশের অংশ হিসেবে এই ইউনিয়নকে একটি রোল মডেল ও ডিজিটাল ইউনিয়নে রুপান্তরিত করবো, ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD