1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১২:১৪ পূর্বাহ্ন

বাঘাইছড়ি একদল শ্রমিকের উপর পাহাড়ি সন্ত্রাসের হামলা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ৫৪ বার পঠিত

তানভীর হোসেন বাঘাইছড়িঃ -নিধিনির্মমমতা নাকি সাম্প্রদায়িক বর্বরতা ?গতকাল আনুমানিক রাত ৯ টার দিকে দিঘিনালা উপজেলার বাবুছড়া এলাকার এক ঠিকাদারী প্রতিষ্টানের একটি স্কুলের ডালায় কাজ শেষ করে আসার পথে ট্রলির সাথে টমটমের ধাক্কা লাগে,, একজন যাত্রী টমটম থেকে পড়ে গিয়ে সামান্য আঘাত পায়।

এ ঘটনাকে কেন্দ্র করে হ্যাডম্যান এলাকায় এসে কিছু সন্ত্রাসী ট্রলি গাড়িতে থাকা ১৭ জন নির্মান শ্রমিক কে বেধরক মেরে রক্তাক্ত করে, তার মধ্য ৬ জন শ্রমিক এবং একটি ট্রলি ট্রাক অপহরন করে নিয়ে যায়। বাবুছড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই হারুন ভাই,সেনা ক্যাম্প আরপি মহিউদ্দিন ভাইয়ের অভিযানে গভীর রাতেই গাড়ি এবং মানুষ উদ্ধার করে,, ৬ জনকে দিঘিনালা হসপিটালে ভর্তি করায়।তারমধ্য ২ জনের অবস্থা আশংতাজনক হওয়ায় খাগড়াছড়ি সদর হসপিটাল রেপার করে।তাদের মধ্য একজন এখনো শংকামুক্ত নই।
সারারাত এমন থমথমে অবস্থায় দিঘিনালা থানা পুলিশও যোগ দেয় সহযোগিতায়। সকালে গাড়িটি আনতে গিয়ে দেখাযায় সব ওয়ারিং তার ছিড়ে ফেলেছে। পরে গাড়িটি দিঘিনালা থানা পুলিশের হেফাজতে নিয়েছে তারা।
ঘটনার সময় ঠিকাদার সন্জয় ধর ঢাকার পথে ছিলো, ঘটনা শুনে বেক করে খাগড়াছড়ি এসে রেপার করা দুজনের চিকিৎসার ব্যবস্থা করে। ওনার অনুপস্থিতিতে যারা তাকে সাহায্য করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই, প্রসাশনের বাইরে বাবুছড়া বাজার যুব সমাজ,, দিঘিনালা ট্রক্টর চালক সমবায় সমিতি,,কেশবচন্দ্র এলকার মুরুব্বিগন।
ঘটনার সুষ্ঠু বিচারের জন্য সামাজিক ভাবে দ্বায়িত্ব নিয়েছে ওই এলাকার মুরুব্বি গন মামলার প্রস্তুতি নিচ্ছি।।

কৃতজ্ঞতা জানাই খাগড়াছড়ি পৌর কাউন্সিলর মজিদ ভাই, বাঘাইছড়ির সাবেক মেয়র আলমগীর কবির ভাই।খাগড়াছড়ি ভর্তি হওয়া দুজনের সার্বিক খোজ খবর রাখছেন তারা।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD