1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:৪০ অপরাহ্ন

নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগ ও উপদেষ্টা কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ১৮০ বার পঠিত

তুফান চাকমা, নানিয়ারচর প্রতিনিধিঃ- রাঙ্গামাটির নানিয়ারচরে উপজেলা আওয়ামীলীগ ও উপদেষ্টা কমিটির সদ্য অনুমোদিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল ১০টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাব হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের প্রধান উপদেষ্টা ত্রিদীব কান্তি দাশ৷

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ইলিপন চাকমার সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মোঃ আব্দুল বারী শেখ, রাজ্জাক ভুইয়া, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল ওহাব হাওলাদার, সহ সভাপতি বাবুল কর্মকার, সহ সভাপতি, আনসার আলী, যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাডঃ দর্শন চাকমা ঝন্টু, প্রিয়তোষ দত্ত, সাংগঠনিক সম্পাদক ঝিল্লোল মঝুম দার, জনতা শেখর চাকমা, প্রচার সম্পাদক চন্দন দত্ত সহ উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা কমিটি সহ উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটির সকল সদস্যবৃন্ধ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, বিগত কমিটি থেকে এ বারের কমিটি অনেক আলাদা৷ যারা শিক্ষিত তাদেরকে মূল্যায়ন করে কমিটিতে আনা হয়েছে। দ্বায়িত্বপ্রাপ্ত সকলকে নিজ নিজ দ্বায়িত্ব পালন করার জন্য আহবান জানানো হয়।

বক্তারা আরও বলেন, আসন্ন ইউপি নির্বাচনে নৌকার মাঝিকে বিজয়ী করে জননেতা দীপংকর তালুকদার এমপি ও জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে।

আলোচনা সভা শেষে উপস্থিত সকলেই শপথ বাক্য পাঠ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD