1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে বিমানবন্দরের রানওয়েতে বিমানের ধাক্কায় ২ গরুর মৃত্যু নলছিটিতে বিজয় দিবসের প্রস্তুতী সভা অনুষ্ঠিত রাজাপুর বড়ইয়া ডিগ্রী কলেজ’র এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ঝালকাঠি সরকারি কলেজে নবাগত উপাধ্যক্ষের যোগদান শ্রীমঙ্গল থানা প্রশাসনের উদ্যোগে নৈশপ্রহরীদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ বাগেরহাটে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ইউ এন ও এর হস্তক্ষেপে বন্ধ হলো বাল্য বিবাহ মিডিয়া অঙ্গনে আলোচনার কেন্দ্র বিন্দু বিটিভি চট্টগ্রামের ধারাবাহিক ‘জলতরঙ্গ’ মীরসরাইয়ে আইনশৃঙ্খলা কমিটি ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত রাঙামাটিতে দুষ্কৃতীকারীদের গুলিতে জেএসএস’র শীর্ষ নেতা নিহত

শনিবার বাংলাদেশ সফরে আসছে পাকিস্থান

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ৩২ বার পঠিত

স্পোর্টস ডেস্কঃ নক আউট পর্বে অস্ট্রেলিয়া-গেরো কাটানো যায়নি এবারও। সেমি-ফাইনালে এই হারের বদলা কি দুই দলের পরের সিরিজে নেবে পাকিস্তান?

আগামী মার্চ-এপ্রিলের সেই সিরিজ নিয়ে এখনই ভাবতে নারাজ বাবর আজম। পাকিস্তান অধিনায়ক মনে করিয়ে দিলেন, বিশ্বকাপের পর তাদের সামনে রয়েছে বাংলাদেশ সফর।

বিশ্বকাপ অভিযান ফাইনালের আগেই শেষ হওয়ার পর শনিবারই ঢাকায় চলে আসবে পাকিস্তান দল। আগামী শুক্রবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে উপমহাদেশের দুই দলের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। পরের দুই ম্যাচ ২০ ও ২২ নভেম্বর। এরপর চট্টগ্রাম ও ঢাকায় হবে দুটি টেস্ট।

২০১৫ সালের পর এই প্রথম দ্বিপাক্ষিক সিরিজের জন্য বাংলাদেশ সফরে যাচ্ছে পাকিস্তান। এরই মধ্যে ১৮ সদস্যের দলও দিয়েছে পিসিবি। বিশ্বকাপ দল থেকে নেই কেবল মোহাম্মদ হাফিজ। টুর্নামেন্টের মূল স্কোয়াডের সঙ্গে রিজার্ভ হিসেবে থাকা ব্যাটসম্যান খুশদিল শাহ, পেসার শাহনাওয়াজ দাহানি ও লেগ স্পিনার উসমান কাদিরকে রাখা হয়েছে বাংলাদেশ সফরের স্কোয়াডে। বাইরে থেকে যুক্ত করা হয়েছে ইফতিখার আহমেদকে।

এরপর টেস্ট চ্যাম্পিয়নশিপে নিজেদের দ্বিতীয় সিরিজে খেলবে পাকিস্তান। বাংলাদেশের সেটি হবে দ্বিতীয় আসরের প্রথম সিরিজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD