1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:২০ অপরাহ্ন

রাঙামাটির বরকলে নৌকার প্রার্থীদের পক্ষে নির্বাচনী প্রচারনায় সবির কুমার চাকমা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ১৩ বার পঠিত

আরিফুল ইসলাম,রাঙামাটি প্রতিনিধিঃআজ ৭ই নভেম্বর রোজ রবিবার পার্বত্য রাঙামাটি জেলার বরকল উপজেলাধীন আইমাছড়া ও বরকল ইউনিয়ন দুটিতে নৌকার প্রতিক প্রাপ্ত ইউপি চেয়ারম্যান পদপ্রার্থীদের পক্ষে নির্বাচনী প্রচারনা করেন পার্বত্য রাঙামাটি জেলা পরিষদের সদস্য এবং বরকল উপজেলার সর্বাত্মক জনপ্রিয় আওয়ামী নেতা সবির কুমার চাকমা।

আজ সকাল ৯ টায় আইমাছড়া ইউনিয়নের কলাবুনিয়া বাজারে নৌকা প্রতিকের প্রার্থী নাছিড় উদ্দিন মহারাজের পক্ষে জনপ্রচারনা চালান।এসময়ে তার সহকর্মী হিসেবে আরো উপস্থিত ছিলেন,ভুষণছড়া ইউপি চেয়ারম্যান মো মামুনর রশীদ মামুন,প্রবীণ আওয়ামী নেতা মো আউয়াল সিকদার,ছাত্রলীগের সাধারন সম্পাদক নুরনবী পাঠানসহ আরো অনেকে।
নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে লিফলেট চলাকালীন সময়ে প্রায় শত আওয়ামী কর্মী সবির চাকমার সাথে অংশ গ্রহন করেন।এরপর সকলের উপস্থিতিতে আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় সবির কুমার চাকমা সবাইকে সুষ্ঠ ও নিরপেক্ষভাবে নৌকা প্রতিকের প্রার্থী নাছিড় উদ্দিন মহারাজকে ভোট প্রদানের জন্য সবার প্রতি আহবান জানন।

উল্লেখ্য এসময় সাধারন জনতা সুষ্ঠ ও অবাধ নির্বাচনের লক্ষে আইমাছড়ার দুর্গম কেন্দ্রগুলোতে সেনাবাহিনীর অস্থায়ী ক্যাম্প স্থাপনের দাবী জানান।

এরপর তিনি বরকল সদর ইউপি প্রার্থী প্রভাত কুমার চাকমার পক্ষেও বরকল সদরে প্রচারনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD