1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১০:৪৭ অপরাহ্ন

ফ্রিল্যান্সিং হেল্প আইটি সল্যুশন’র প্রথম বর্ষপূর্তি পালিত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ১৪০ বার পঠিত

অনলাইন ডেস্কঃ ‘ফ্রিল্যান্সিং হেল্প আইটি সল্যুশন’ নেত্রকোনার প্রথম বর্ষপূর্তি ও মিলেনমেলা অনুষ্ঠিত হয়েছে। দেশের যুবসমাজকে ফ্রিল্যান্সিংয়ে উদ্বুদ্ধ করে দক্ষ জনশক্তিতে রুপান্তরিত করার লক্ষ্যে সংস্থাটি নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

শুক্রবার (৫ নভেম্বর) বিকেলে নেত্রকোনা কাইলাটি কিড্ডি কিংডম পার্কে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনটি উদযাপন করা হয়।

তরুণ উদ্যোক্তা ইঞ্জিনিয়ার মো. ইকবাল হোসেন রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক তফসির উদ্দিন খান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘ফ্রিল্যান্সিং হেল্প আইটি সল্যুশন’ সমাজ সংস্কারে যেভাবে এগিয়ে এসেছে তা নেত্রকোনা যুবকদের জন্য অনুকরণীয়। এই প্রতিষ্ঠানটি তরুণদের কর্মমুখী করে গড়ে তুলতে উদ্যোগ নিয়েছে এটি প্রশংসার দাবিদার। মাদকমুক্ত যুবসমাজ গড়তে তাদের এমন উদ্যোগ ভূমিকা রাখবে বলে আমি মনে করি। যুবকরা এখানে এসে ইন্টারনেটের বিভিন্ন খুটিনাটি বিষয় শিখে নিজেদের সাবলম্বী করে গড়ে তুলতে পারবে।

‘ফ্রিল্যান্সিং হেল্প আইটি সল্যুশন’ এর কর্ণধার ইঞ্জিনিয়ার মো.ইকবাল হোসেন রানা বলেন, আমরাই প্রথম একই শহরে একসাথে একশত ফ্রিল্যান্সার তৈরি করেছি। তারা সকলেই আমাদের প্রতিষ্ঠানে আমাদের সাথে কাজ করছে। সামনে আমরা সারাদেশে এক হাজার ফ্রিল্যান্সার তৈরি করবো। এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে সারাদেশে আগ্রহী ফ্রিল্যান্সারদের অনলাইন ফ্রিল্যান্সিং স্কুলের মাধ্যমে প্রশিক্ষণ প্রদান করবো।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক তালুকদার, গাজী মোবারক হোসেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তাসহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD