1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৪:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে বিমানবন্দরের রানওয়েতে বিমানের ধাক্কায় ২ গরুর মৃত্যু নলছিটিতে বিজয় দিবসের প্রস্তুতী সভা অনুষ্ঠিত রাজাপুর বড়ইয়া ডিগ্রী কলেজ’র এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ঝালকাঠি সরকারি কলেজে নবাগত উপাধ্যক্ষের যোগদান শ্রীমঙ্গল থানা প্রশাসনের উদ্যোগে নৈশপ্রহরীদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ বাগেরহাটে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ইউ এন ও এর হস্তক্ষেপে বন্ধ হলো বাল্য বিবাহ মিডিয়া অঙ্গনে আলোচনার কেন্দ্র বিন্দু বিটিভি চট্টগ্রামের ধারাবাহিক ‘জলতরঙ্গ’ মীরসরাইয়ে আইনশৃঙ্খলা কমিটি ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত রাঙামাটিতে দুষ্কৃতীকারীদের গুলিতে জেএসএস’র শীর্ষ নেতা নিহত

সহকারী পরিচালক মো: আমিরূল কবিরের (জেউশিব্যু) অবসরকালীন বিদায় সংবর্ধনা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ২০৬ বার পঠিত

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:
মৌলভীবাজারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়েরর অধীন উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আমিরূল কবির এর অবসরোত্তর ছুটিতে যাওয়া উপলক্ষে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয় কর্তৃক বিদায় সংবর্ধনা প্রদান করেছে।

বুধবার (৩ নভেম্বর) দুপুরে ভোক্তা কার্যলয় আয়োজিত বিদায় সংবর্ধনা ও সম্মাননা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো: আল-আমিন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মারুফ আহমেদ চৌধুরী, জেলা সরকারী গণগ্রন্থাগারের লাইব্রেরিয়ান মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা হিসাব রক্ষণ অফিসের জেলা একাউন্টস এন্ড ফিন্যান্স কর্মকর্তা মো: এখলাছুর রহমান, জেলা গোয়েন্দা ডিপার্টমেন্টের উপপরিচালক বিশ্বজিৎ, রেডিও পল্লী কন্ঠের ম্যানেজার মেহেদি হাসান, বিএনএসবির ম্যানেজার এহসানুল মান্নান, প্রাণী সম্পদ ডিপার্টমেন্টের উপপরিচালক ডা. মো: হেদায়েতুল্লা, জেলা তথ্য অফিসার মোহাম্মদ আনোয়ার হোসেন, পাসপোর্ট অধিদপ্তরের সহকারী পরিচালক মো: ইউসুফ এবং অন্যান্যরা। সহকারী পরিচালক মো: আমিরূল কবিরের সফল কর্মজীবনের কথা উল্লেখ করে ভোক্তা অধিকাররে সহকারী পরিচালক মো: আল আমিন বলেন ১৯৯৩ সালের ২ মে তারিখ থেকে ০১ নভেম্বর ২০২১ খ্রি: তারিখ পর্যন্ত সততা, স্বচ্ছতা আর জবাবদিহিতার মধ্য দিয়ে আপনি আপনার সরকারি কর্মজীবন সফলভাবে শেষ করেছেন। কর্মময় জীবনের মত ভবিষ্যৎ সময়টুকু ভাল কাটবে তিনি এই আশাবাদ ব্যক্ত করেন।

অিবসরে যাওয়া আমিরূল কবির সকলের প্রতি শ্রদ্ধা, ভালবাসা এবং কৃতজ্ঞতা জানিয়ে বলেন যে তিনি ১৯৯৩ সালের ২ মে এই প্রতিষ্ঠানে প্রথম শ্রেণীর গেজেটেট পদে নিয়োজিত হয়ে তার উপর অর্পিত সকল দায়িত্ব সফলভাবে সম্পর্ণ করার চেষ্ঠা করেছেন। ইচ্ছাকৃত বা অনিচ্ছাকৃত সকল ভূল ভ্রান্তি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে তার এবং তার পরিবারের জন্য উপস্থিত সকলের প্রতি দোয়ার প্রার্থনা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD