1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:৫৩ অপরাহ্ন

ধর্ষণের মামলায় ভিপি নুরসহ ৫ জনকে অব্যাহতি

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ২৯ বার পঠিত

জাতীয় ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রী ধর্ষণের মামলায় সাবেক ভিপি নুরুল হক নুরের বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের প্রতিষ্ঠাতা আহ্বায়ক হাসান আল মামুনের বিরুদ্ধে চার্জশিট আমলে গ্রহণ করেছেন ট্রাইব্যুনাল। আজ বুধবার ঢাকার দুই নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুহাম্মদ হাবিবুর রহমান সিদ্দিকী চার্জশিট আমলে গ্রহণ করে আগামী ৩০ নভেম্বর চার্জগঠনের শুনানির দিন ধার্য করেছেন।

এদিন একই সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক ডাকসু ভিপি নুরুল হক নুরসহ পাঁচজনকে অব্যাহতি দিয়েছেন ট্রাইব্যুনাল। অব্যাহতি পাওয়া অপর চার আসামি হলেন-বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান সোহাগ, সাইফুল ইসলাম, সভাপতি নাজমুল হুদা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল্লাহিল বাকি।

বুধবার শুনানিকালে আসামি হাসান আল মামুনকে কারাগার থেকে ট্রাইব্যুনালে হাজির করা হয়। এর আগে গত মঙ্গলবার মামুন ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করে জামিন চাইলে ট্রাইব্যুনাল জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠান।

উল্লেখ্য, ২০২০ সালের ২০ সেপ্টেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্ট্যাডিজ বিভাগের এক শিক্ষার্থী লালবাগ থানায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের প্রতিষ্ঠাতা আহ্বায়ক হাসান আল মামুনকে প্রধান আসামি করে ছয়জনের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে মামলাটি দায়ের করেন। এজাহারে ধর্ষণে সহযোগিতাকারী হিসেবে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের নাম উল্লেখ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD