1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৩:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে বিমানবন্দরের রানওয়েতে বিমানের ধাক্কায় ২ গরুর মৃত্যু নলছিটিতে বিজয় দিবসের প্রস্তুতী সভা অনুষ্ঠিত রাজাপুর বড়ইয়া ডিগ্রী কলেজ’র এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ঝালকাঠি সরকারি কলেজে নবাগত উপাধ্যক্ষের যোগদান শ্রীমঙ্গল থানা প্রশাসনের উদ্যোগে নৈশপ্রহরীদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ বাগেরহাটে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ইউ এন ও এর হস্তক্ষেপে বন্ধ হলো বাল্য বিবাহ মিডিয়া অঙ্গনে আলোচনার কেন্দ্র বিন্দু বিটিভি চট্টগ্রামের ধারাবাহিক ‘জলতরঙ্গ’ মীরসরাইয়ে আইনশৃঙ্খলা কমিটি ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত রাঙামাটিতে দুষ্কৃতীকারীদের গুলিতে জেএসএস’র শীর্ষ নেতা নিহত

জামালপুরে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর মধ্যে সংঘর্ষ, আহত ১৬

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৩৮৪ বার পঠিত

শেখ ফজলে রাব্বি , জামালপুরঃজামালপুর সদর উপজেলার দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন কে কেন্দ্র করে ১নং কেন্দুয়া ইউনিয়নে নৌকা প্রতীকে চেয়াররম্যান প্রার্থী শেখ মো: মাহবুবুর রহমান মঞ্জুর সমর্থক ও বিদ্রোহী আনারস প্রতীকে চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম খান সোহেলের সমর্থকদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া, দোকান পাট ভাংচুর ও আহতের ঘটনা ঘটেছে।

গত মঙ্গলবার (২নভেম্বর) রাতে সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কালিবাড়ী বাজারে দুই চেয়ারম্যান প্রার্থীর মিছিল থেকে দাওয়া পাল্টা দাওয়ার ঘটনা ঘটে। পাল্টা পাল্টা মিছিলে পরিস্থিতি দেখে সন্ধ্যার পর থেকেই ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়। জানা গেছে বিদ্রোহী প্রার্থী আনারসের মিছিলের প্রস্তুতির সময় নৌকা প্রতিকের মিছিল থেকে উস্কানি দিলে উত্তেজনা সৃষ্টি হয়। এর কিছু পরেই দুই পক্ষ থেকে বৃষ্টির মত ইট পাথর নিক্ষেপ শুরু হয়। এ ঘটনা উভয় পক্ষে ১৬জন সমর্থক আহত হয় বলে জানিয়েছে দুই চেয়ারম্যানের প্রতিনিধি।

কেন্দুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফজলুল হক নুরল জানান,মঙ্গলবার রাতে কোন কিছু বুঝার আগেই আনারসের সমর্থকরা ১০থেকে ১৫টি দোকান ভাংচুর ও দোকানের মালামাল লুট করে,সেই সাথে আমাদের ১০জন কর্মীকে আহত করেছে।

বিদ্রোহী প্রার্থী সাইফুল ইসলাম খান সোহেল জানান, আনারসের কর্মী সমর্থক ও সাধারন মানুষের ঢল নিয়ে বিশাল একটি প্রচারণার মিছিল দেখে ঈর্ষান্বিত হয়ে পূর্ব প্রস্তুতি নিয়ে আমার সমর্থক ও সাধারন মানুষের উপর ব্যাপক ভাবে হামলা করে,সে সময় ৬জনকে আহত হয়। এছাড়াও আমার নিবার্চনের প্রচার কেন্দ্র ও বেশ কিছু দোকান পাট, ক্লাব ঘরে হামলা চালিয়ে ভাংচুর করেছে।

কালীবাড়ী বাজারের দোকান মালিক ইউনিয়ন যুবলীগের সভাপতি মুরাদ হোসেন তরফদার বিদ্রোহী প্রার্থীকে সমর্থন করায় আওয়ামী লীগের প্রার্থীর সমর্থকরা তার দোকানে দেশী অস্ত্র দিয়ে এলোপাথালি কুপিয়ে ভাংচুর করেছে বলে জানিয়েছে তার মামী রোকেয়াজান।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান জানান, কেন্দুয়া কালিবাড়ি বাজারে দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনায় শাওন খান নামে এক ব্যাক্তি সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD