1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১০:৩৯ অপরাহ্ন

জনপ্রিয়তায় এগিয়ে চেয়ারম্যান পার্থী শামছুজ্জামান সুরুজ মাস্টার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ৩৮ বার পঠিত

মোঃ রুবেল মিয়াঃজামালপুরের ইসলামপুর উপজেলার ১১ চরপুটিমারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে মো: সুরুজ মাস্টার কে চাই সাধারণ মানুষ।

সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন কে ঘিরে চলছে সাধারণ মানুষ মাঝে চলছে নানা গুনঞ্জন সাধারণ মানুষের মনের কথা যানতে তাই আমারা যাই ইসলামপুর উপজেলার ১১ নং চরপুটিমারী ইউনিয়ন পরিষদের কয়েকটি গ্রামে।

সেখানে খেটে খাওয়া সাধারণ মানুষের সাথে কথা বললে তারা জানায় ভোটের আগে সবাই বিভিন্ন রকম প্রতিশ্রুতি দিলেও দায়িত্ব পাওয়ার পরে সেগুলো সব ভুলে যাই। তাই তারা এবার এর পরিবর্তন আনাদরকার বলে বলেন আমাদের মতো খেটাখাওয়া মানুষের পাশে সর্বদাই সহায়তার হাত বাড়িয়ে দেন আমাদের খোঁজ খবর এমন একজন কে চাই আমরা এমন কেউ আছে কী না জানতে চাইলে তারা বলেন বর্তমান সময়ের তরুণ রাজনৈতিক নেতা আমাদের এলাকার সন্তান মো: সুরুজ মাস্টার আমাদের সকল বিপদ আপদে সর্বদা পাশে থাকে আমাদের কে সহায়তা করে কেউ বিপদে আছে জানলে দ্রুত তার খোঁজ খবর নেই ও তার সাধ্যমত সমস্যা গুলো সমাধানের চেষ্টা করেন তাই আমরা ভবিষ্যৎ চেয়ারম্যান হিসেবে আমাদের সন্তান মো: সুরুজ মাস্টার কে চাই।

মো: সুরুজ মাস্টার সম্পর্কে খোঁজ খবর নিয়ে জানা যাই তিনি ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে নিয়ে সেইমতে জীবন যাপন করেন।

আরও জানা যাই বেনোয়ার চর সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ে সভাপতি ও চরপুটিমারী ইউনিয়নে আওয়ামী লীগের সভাপতি, ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব: মো: ফরিদুল হক খান দুলাল র্ধম প্রতিমন্ত্র, মাননীয় দিক নির্দেশনা মোতাবেক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও দলকে সংঘবদ্ধ করার লক্ষ্যে কাজ করছেন সদালাপী, হাস্যজ্জল, সবার পরিচিত মুখ ছোট-বড় সকলের প্রিয় মো: সুরুজ মাস্টার ।

চরপুটিমারী ইউনিয়নে নৌকার মনোনয়ন কারী মো: সুরুজ মাস্টার সাথে কথা বললে তিনি বলেন বেনোয়ার চর ইউনিয়নকে আধুনিক ইউনিয়নে রুপান্তর করার জন্য এবং সাধারণ মানুষের অধিকার নিশ্চিত করার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি সৎ, যোগ্য, শিক্ষিত ও সমাজ সেবক হিসেবে বিবেচনা করে নৌকা প্রতীক দিয়েছে। আমি সর্বত্র সাধারণ মানুষের পাশে থেকে বাংলাদেশ আওয়ামী লীগের জন্য কাজ করেছি সংগঠন কে সংগঠিত করতে মাঠে আছি, থাকবো সেই সাথে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছি। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকার প্রতীক দিয়েছেন, আমি তার মান অক্ষুন্ন রাখবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD