1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:৩০ অপরাহ্ন

জনগণকে সেবা দিতে আবারো মেম্বার পদপ্রার্থী হচ্ছেন জয়নাল আবেদীন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ৪৯ বার পঠিত

লোহাগাড়া প্রতিনিধি :লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নে ৭ নং ওয়ার্ডে গত নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে দীর্ঘ ৫ বছরে তিনি সুনামের সাথে জনগনের সুখে-দুঃখে পাশে ছিলেন ইউপি সদস্য জয়নাল আবেদীন।

নির্বাচিত হয়ে এলাকার বয়স্ক ভাতা, পঙ্গু ভাতা, বিধবা ভাতা, ভিজিডি কাড সহ সরকারী সকল কিছু সুযোগ সুবিদা এলাকার মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন সঠিক ভাবে।

গত করোনার সময় এলাকার অসহায় মানুষের পাশে দাড়িয়েছে। করেছেন সহয়তা।

কোন মানুষকে অন্যায় ভাবে কষ্ট দেননি এবং হয়রানি করেনি। তার প্রচেষ্টায় এলাকায় রাস্তাঘাট কালভার্ট, ড্রেন সহ সবকিছুর উন্নয়ন হয়েছে।

খেটে খাওয়া মানুষ কৃষক, শ্রমিকসহ সকল শ্রেণী পেশার মানুষের কাছে তিনি একজন ভালো মানুষ বলে এলাকার অভিজ্ঞ মহল মনে করছেন।

এলাকার অনেক স্কুল কলেজ মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার সুযোগ করে দিয়েছেন। পুরো নির্বাচনী এলাকা জুড়ে রয়েছে মেম্বার জয়নাল আবেদীনের ব্যপক সুনাম।

জয়নাল আবেদীন মেম্বার বলেন, আমি দীর্ঘদিন ধরে এলেকায় বিভিন্ন সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছি। আমার প্রাণপ্রিয় এলেকাবাসীর অনুরোধে গত ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হয়েছিলাম। এলাকার মুরব্বিদের দোয়া ও সকলের সহযোগীতা এবং আন্তরিকতায় আমি ওই নির্বাচনে বিপুল ভোটে মেম্বার নির্বাচিত হয়েছিলাম।

নির্বাচিত হওয়ার পর থেকে স্থানীয় এমপি সাহেব ও পরিষদের চেয়ারম্যানের আন্তরিক সহযোগিতায় গত ৫ বছরে এলাকার প্রত্যেকটি রাস্তার সংস্কার করেছি এবং সম্পূর্ণ নতুনভাবে ৮ টি মাটির রাস্তা করেছি। ৫ বছর আগে যে রাস্তা দিয়ে একটু বৃষ্টি হলে হাঁটা যেতাে না সেই রাস্তাগুলো এখন ইটের ব্রিকসলিং করা হয়েছে।

তিনি আশাবাদী, আগামী নির্বাচনে আবরো প্রার্থী হয়ে জনগনের বিপুল ভোটে বিজয়ী হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD