1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:৫৮ অপরাহ্ন

রামগড়ে নির্বাচনী আচরণবিধি ও আইন-শৃঙ্খলা প্রতিপালন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ৬২ বার পঠিত

শুভাশীষ দাশ প্রতিনিধি রামগড় (খাগড়াছড়ি)
রামগড় পৌরসভা সাধারণ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে “নির্বাচনী আচরণ বিধি ও আইন-শৃঙ্খলা প্রতিপালন” শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৭ শে অক্টোবর বুধবার সকাল ১১ টায় রামগড় উপজেলা সম্মেলন কক্ষে রামগড় উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মজুমদারের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার রামগড় পৌরসভা ২০২১ মোহাম্মদ সাইদুর রহমান।

বিশেষ অথিতি ছিলেন রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম।

মতবিনিময় সভায় আগামী ২রা নভেম্বর সুষ্ঠু ও শান্তিপূর্ণ শান্তিপূর্ণ নির্বাচন চেয়ে রামগড় পৌরসভার নয়টি ওয়ার্ডের কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর প্রার্থীরা তাদের অভিযোগ ও তার প্রতিকার চেয়ে বক্তব্য রাখেন।

মতবিনিময়ের সময় কোন কোন প্রার্থী প্রচারের ক্ষেত্রে সাম্প্রদায়িকতার অভিযোগ করেন। মতবিনিময় সভায় রামগড় উপজেলার আইন-শৃঙ্খলা বিষয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সামসুজ্জামান, রামগড় ৪৩ বি জি বি প্রতিনিধি নায়েক সুবেদার ঠানডুমিঞা, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মো আবুল কালাম।
সভায় প্রধান অতিথি জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার রামগড় পৌরসভা নির্বাচন ২০২১ মোঃ সাইদুর রহমান জানান ইভিএম পদ্ধতিতে আগামী ২রা নভেম্বর রামগড় পৌরসভা নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপুর্ন করতে সব ধরনের পদক্ষেপ নেয়া হচ্ছে।

রামগড় উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মজুমদার জানান শান্তিপূর্ণ পরিবেশে সুষ্ঠু ভোট নিশ্চিত করতে প্রশাসন মাঠে কাজ করছে।
উল্লেখ্য রামগড় পৌর আওয়ামীলীগের সভাপতি রফিকুল আলম কামাল বিনা প্রতিদ্বন্দিতায় মেয়র ও ৬নং ওয়ার্ডের মোঃশামীম কাউন্সিল পদে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD