1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:০৯ অপরাহ্ন

মৌলভীবাজারে অনিয়মের দায়ে ৪ টি গাড়ির যন্ত্রাশের প্রতিষ্টানে জরিমানা শ্রীমঙ্গল

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৯০ বার পঠিত

মৌলভীবাজা প্রতিনিধি:মৌলভীবাজারে ভোক্তা অধিকার সংরক্ষণের অভিযানে ৪টি গাড়ির যন্ত্রাশের প্রতিষ্টানকে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণের সহকারী পরিচালক মো. আল-আমিন এর নেতৃত্বে অভিযান পরিচালিত হয়। এসময় গাড়ির যন্ত্রাংশের ৪টি প্রতিষ্টানকে ১০টাকা জরিমানা করা হয়। জেলা গোয়েন্দা শাখার একটি টিমের সহযোগিতায় শহরের শ্রীমঙ্গল রোড, ঢাকা বাস স্ট্যান্ড, কুদালিপুলসহ বিভিন্ন স্থানে অভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

জেলা ভোক্তা অধিকার কার্যলয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন জানান, গাড়ীর পার্টস, যন্ত্রাংশ, বিল্ডিং এবং গাড়ীর রংসহ আনুসঙ্গিক যন্ত্রাংশের ব্যবসায়ী প্রতিষ্টান সমস্ত জিনিসপত্রে মোড়কজাত বিধিমালা অনুযায়ী বোতল বা মোড়কের গাঁয়ে উৎপাদন তারিখ, মেয়াদ উত্তীর্ণের তারিখ এবং মূল্য লেখা না থাকায় ক্রেতা সাধারণের অভিযোগ-উক্ত পণ্যের ব্যবসায়ীদের কাছ থেকে নিম্ন মানের পণ্য সামগ্রী অতিরিক্ত দামে ক্রেতা সাধারণ কিনতে বাধ্য হচ্ছেন। পাশাপাশি মেয়াদ উত্তীর্ণ পণ্য সামগ্রীও এই ধরণের ব্যবসায়ীরা বিক্রি করে থাকেন। এই সমস্ত অভিযোগের প্রেক্ষিতে আজকের অভিযানে ঘটনার সত্যতা পাওয়া যায়।

এই সকল অনিয়মের কারণে কুদালিপুলে অবস্থিত রাহী ট্রেডার্সকে ২ হাজার টাকা, শ্রীমঙ্গল রোডে অবস্থিত সাকিল কার ডেকোরেশনকে ৩ হাজার টাকা, ঢাকা বাস স্ট্যান্ডে অবস্থিত ইমাদ অটো স্টাইলিং এন্ড পার্টসকে ৩ হাজার টাকা, শ্রীমঙ্গল রোডে অবস্থিত রাহিম মটরসকে ২ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD