1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:২৯ অপরাহ্ন

নাটোরে মসজিদ কমিটিকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ৩২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদনঃ নাটোরে গত ২৯-০৯-২০২১ ইং তারিখে সন্ধ্যা ৬ টার সময় ধুলাউড়ি নামক এলাকার একটি মসজিদের উন্নয়ন কমিটি গঠন ও পূর্ব শত্রুতার জের ধরে তাজিম উদ্দিনের বড় ছেলে কামরুল হাসান ( ৪০) কে তেঘরীয়া বাজারে একটি মুদির দোকানের বেধড় মারপিট করে আহত করার ঘটনা ঘটে। তার পরিপ্রেক্ষিতে আহত ব্যাক্তির পরিবার নাটোর থানায় একটি মামলা দায়ের করেন।

এ ঘটনায় প্রত্যক্ষ ভাবে জড়িতরা হলেন মোঃ আব্দুল খালেক ( ৪৮), মোঃ নাজমুল হক (২৬), মোঃ আকুল হোসেন (৪২), মোঃ জামু মোল্লা ( ৫০) মোঃ রানা (২২) মোঃ শাওন (২১) এরা একতাবদ্ধ হয়ে হত্যার উদ্দেশ্যে আক্রমন চালায় এবং গুরুতর ভাবে যখম করে। আহত ব্যাক্তি মোঃ কামরুল হাসান এর ছোট্ট ভাই মোঃ মহিরুল ইসলাম নাটোর থানায় একটি মামলা দায়ের করেন।

এমামলায় মোট ১৫ জনকে আসামী করা হয়। বিবাদীরা হলো ১, মোঃ আমু হোসেন ২, আব্দুল খালেক ৩, জামিরুল ইসলাম জামু ৪, মোঃ জহুরুল ইসলাম মাস্টার ৫,মোঃ নাজমুল হোসাইন ৬,হাছেন আলী আর্মি ৭,মোঃ আব্দুল মালেক ৮, আলতাব হোসাইন ৯,মোঃ আলম হোসেন ১০,মোঃ রানা আহম্মেদ ১১, নাসির আলী ১২, তহিদুল ইসলাম ১৩ আকুল হোসাইন ১৪, নিজাম আলী, এবং ১৫, আনছুর আলী তবে মামলার কোন তদন্ত হয়না বলে অভিযোগ আসছে। পরে তিনি সঠিক বিচারের আসায় কোর্টে আবার ও মামলা করে। ভুক্তভোগীরা জানান এরা এলাকায় নানা বিধ অপকর্মের সাথে জড়িত। জোরজুলুম আর অনৈতিকতায় এলাকাবাসী অতিষ্ঠ। তাই তাদের অবিলম্বে বিচারের দ্বাবি জানান, তবে এ বিষয়ে নাটোর থানার ওসি সাহেব বলেন তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নিবেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD