1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:২২ অপরাহ্ন

শেষ দিনে গুইমারা ইউপি নির্বাচনের মনোনয়ন ফরম জমা যারা দিয়েছেন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ২৭ বার পঠিত

মাইন উদ্দিন বাবলু, গুইমারা খাগড়াছড়িঃ ১১ নভেম্বর অনুষ্ঠিত দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ দিন আজ। রবিবার (১৭ অক্টোবর) সকাল থেকে মনোনয়ন ফরম জমা দেওয়া শুরু করে চেয়ারম্যান,মেম্বার ও মহিলা আসনের প্রার্থীরা।

গুইমারা উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, গুইমারা উপজেলার ৩ ইউনিয়নে চেয়ারম্যান পদে ১১ জন, মেম্বার পদে ৭২ জন, সংরক্ষিত মহিলা আসনে ২৭ জন মনোনয়ন ফরম জমা দেন।

১৭ অক্টোবর রবিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মেমং মারমার উপস্থিতিতে দলের মনোনীত চেয়ারম্যান প্রার্থী গুইমারা ইউনিয়নে নির্মল নারায়ণ ত্রিপুরা, হাফছড়ি ইউনিয়নে মংশে চৌধুরী, সিন্দুকছড়ি ইউনিয়নে রেদাক মারমা রিটার্নিং কর্মকর্তার কাছে তাদের মনোনয়ন পত্র জমা দেন।

এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে গুইমারা ইউনিয়নে কংজোরী মারমা, হাফছড়ি ইউনিয়নে, মোঃ আইয়ুব আলী, সাচিঅং মারমা, সিন্দুকছড়ি ইউনিয়নে,সুদীপ্ত ত্রিপুরা, সুধুঅং মারমা,আনুমং মারমা মনোনয়ন জমা দেন।

এছাড়াও গুইমারা ইসলামি আন্দোলন বাংলাদেশ (চরমোনাই) ২ জন মোঃ মাকপার উদ্দিন, মোঃ সেলিম হাওলাদ মনোনয়নপত্র জমা দেন।

গুইমারা উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায় গুইমারা সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন সংরক্ষিত মহিলা সদস্য ১১ জন,ও সাধারণ সদস্য পদে ২২ জন, হাফছড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮ জন ও সাধারণ সদস্য পদে ২৯ জন, সিন্দুকছড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮ জন ও সাধারণ সদস্য পদে ২১ জন তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন।

প্রসঙ্গত,দ্বিতীয় ধাপে গুইমারা উপজেলার তিনটি ইউনিয়নে মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর। বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর ও ২৪ ও ২৫ অক্টোবর আপিল নিষ্পত্তির তারিখ নির্ধারণ করা হয়েছে। প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর এবং প্রতীক বরাদ্দ হবে ২৭ অক্টোবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD