1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:০৭ অপরাহ্ন

মহাসড়কের চোরাই তেলের আস্তানা গুড়িয়ে দিলো হাইওয়ে পুলিশ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
  • ৬৫ বার পঠিত

বিশেষ প্রতিনিধি :ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বেশ কয়েকটি চোরাই তেলের আস্তানা গুড়িয়ে দিয়েছে পুলিশ।

গত দুই দিনে হাইওয়ে পুলিশের নারায়ণগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার অমৃত সূত্রধর ও কাঁচপুর হাইওয়ে থানার নবনিযুক্ত ওসি সাজ্জাদ করিম ও ভুলতা হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ সালাউদ্দিনের নেতৃত্বে সোনারগাঁও উপজেলার মদনপুর বাসস্ট্যান্ড সংলগ্ন একটি, এশিয়ান হাইওয়ে রোডের প্যাচাং ব্রিজ সংলগ্ন একটি ও গাউছিয়া কাঁচপুর সড়কের মুন্সি ফিলিং স্টেশনের উল্টো দিকের একটি মোট এই তিনটি অবৈধ তেল বেচাকেনার আস্তানা গুড়িয়ে দেয়া হয়।

এ উচ্ছেদ অভিযানে সার্বিক সহযোগিতা করেন সার্জেন্ট দুলাল, কনস্টেবল রাসেল ও সাইফুল। এলাকাবাসী জানায়, দীর্ঘদিন যাবৎ ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন পয়েন্টে চোরাই তেলের আস্তানা গড়ে তুলে সরকারি ও বেসরকারি গাড়ি, ট্যাংকলরি, ট্রাকসহ বিভিন্ন যানবাহন থেকে তেল চুরি করে তা আবার অন্যদের কাছে বিক্রি করা হয়।

এতে সরকারের নানাভাবেই ভর্তুকি দিতে হচ্ছে। প্রাইভেট গাড়ির মালিকরাও প্রতারিত হচ্ছে চালকদের কাছে।

এই চোর চক্রকে প্রতিহত করার জন্য মাঠে নেমেছে হাইওয়ে থানা পুলিশ। তারা জানায়, আগামীতেও এ ধরণের তেল চোরের আস্তানার খবর পেলে গুড়িয়ে দিয়ে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। মহাসড়কে কোন অপরাধমূলক কর্মকান্ড করতে দেয়া হবে না। এইসব আইন বাস্তবায়নের জন্য হাইওয়ে থানা পুলিশ স্থানীয় জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী ও সুশীল সমাজের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD