1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নিরাপদ সড়ক উপহার দেয়া আমাদের সকলের দায়িত্বঃ উপ-পরিচালক জাতীয় নিরাপদ সড়ক দিবস সিএমপি’র ট্রাফিক বিভাগের লিফলেট বিতরণ খামারপাড়া বিশ্বলতা জনকল্যাণ বৌদ্ধ বিহারে ৩২তম দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনায় গাজীপুর মহানগর ছাত্রদলের উদ্যোগে দোয়া মাহফিল নলছিটিতে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস পালিত ফ্রেন্ডশিপ’র উদ্যোগে প্যারাভেট প্রশিক্ষণের সনদ বিতরণ রাঙ্গামাটিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ভুলতা জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে হাইওয়ে পুলিশ ফাড়ির নানা কর্মসূচি পালিত শ্রীমঙ্গলে নিরাপদ সড়কের দাবিতে বর্ণাঢ্য র‌্যালী শ্রীমঙ্গলে রামকৃষ্ণ সেবা আশ্রমে মৌন প্রতিবাদ

দৌলতপুরে হানিফ এর আগমন উপলক্ষে টাঙ্গানো ফেস্টুন ভাঙ্গচুর

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৩০৩ বার পঠিত

কুষ্টিয়া দৌলতপুরঃ কুষ্টিয়া দৌলতপুরে , উপজেলা আওয়ামীলীগ এর সাবেক সভাপতি ও সাবেক সংসদসদস্য মরহুম আফাজ উদ্দিন আহমেদ এর স্মরণসভা উপলক্ষে, বাংলাদেশ আওয়ামীলীগ এর যুগ্ন সাধারন সম্পাদক কুষ্টিয়া – ৩ আসনের সংসদসদস্য মাহবুব-উল আলম হানিফ এর আগমন উপলক্ষে,উপজেলা আওয়ামীলীগ এর ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, সাবেক ছাত্র নেতা আড়ীয়া ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী স্বপণ আলীর কাতলামারী থেকে দৌলতপুর বাজার পর্যন্ত টাঙ্গানোর ফেস্টুন ১২ তারিখ দিনগত রাতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

এ বিষয়ে এলাকাবাসী জানান, আমরা রাতে ফেস্টুন দেখে গেছি সকালে এসে দেখি স্বপন নেতার সকল ফেস্টুন ভাঙ্গচুর করে ধান ক্ষেতে সহ বিভিন্ন স্থানে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় কথা বলতে গিয়ে দুঃখ প্রকাশে করে অনেকে বলেন, ঘটনাটি অত্যান্ত দুঃখজনক বিষয়। যেখানে বঙ্গবন্ধুর ছবি আছে, প্রধানমন্ত্রীর ছবি আছে, মাহবুব-উল আলম হানিফ সাহেবের ছবি আছে সেই ফেস্টুন কোন ভাল মানুষ ভাঙ্গতে পারেনা। তাই আমরা চাই অতি তাড়াতাড়ি এই ঘটনার সাথে যারা জড়িত তাদের আটক করে কঠিন শাস্তির ব্যবস্থা করা হোক।

এ বিষয়ে স্বপন আলী জানান, বাংলাদেশ আওয়ামীলীগ এর যুগ্ন সাধারন সম্পাদক কুষ্টিয়া – ৩ আসনের সংসদসদস্য মাহবুব-উল আলম হানিফ এর আগমন উপলক্ষে আমি প্রায় ২ শতটি ফেস্টুন টাঙ্গাই। সেই ফেস্টুন রাতের আধাঁরে কে বা কাহারা ভেঙ্গেছে। এ বিষয়ে আমি থানায় লিখিত অভিযোগ করেছি তদন্ত করে বিচার দাবি করছি।

এ বিষয়ে দৌলতপুর থানা পুলিশ জানান, এ বিষয়ে থানায় একটি লিখিত হয়েছে, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD