1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৭:১০ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা চট্টগ্রামে বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্থির দাবিতে সমাবেশ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিকট থেকে সংবর্ধনা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে : রশিদুল হক কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারি গ্রেপ্তার লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী পুলিশের হাতে আটক সেনবাগে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার সেনবাগ পৌরসভার ১ম মেয়রের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল ঘাসফুল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা উত্তর কাট্টলীতে স্থাপিত হল ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’

নোবেল ও তার স্ত্রী মেহরুবা সালসাবিল মাহমুদের সঙ্গে পারিবারিক মিমাংসা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ৯৬ বার পঠিত

বিনোদন ডেস্কঃ ‘সা রে গা মা পা’খ্যাত গায়ক মাইনুল আহসান নোবেলের সংসারে দীর্ঘদিন ধরেই টানাপড়েন চলছিল। অবশেষে ৬ অক্টোবর প্রকাশ্যে আসে তাদের বিচ্ছেদের খবর। এরপর যোগাযোগ করা হয় নোবেল ও তার স্ত্রী মেহরুবা সালসাবিল মাহমুদের সঙ্গে।

জানা যায়, গত ১১ সেপ্টেম্বর নোবেলের ঠিকানায় তালাকনামা পাঠিয়েছে সালসাবিল। নোবেলের নানা কর্মকাণ্ডের কারণে অনেকদিন ধরেই তাদের বনিবনা হচ্ছিল না। সে সময় সালসাবিল বলেন, ‘নোবেল মানসিকভাবে চরম অসুস্থ। চরম মাদকাসক্ত, নারী নেশাসহ আমাকে নানাভাবে নির্যাতন করতো। এসবের প্রমাণ আমার কাছে আছে। এসব কারণে তাকে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি।

অন্যদিকে নোবেলের দাবি, সালসাবিল তাকে ‘বিষ খাইয়ে’ মারার চেষ্টা করেছিলেন। শুধু তাই নয়, নোবেলের পাসপোর্ট, জাতীয় পরিচয়পত্র গায়েব করে দিয়েছেন সালসাবিল। ব্যাংক থেকেও বড় অঙ্কের টাকা সরিয়েছেন তিনি।

নোবেল আরও জানান, বাংলাদেশের একজন বড় সেলিব্রেটি সালসাবিলকে হায়ার করেছে, তার ক্যারিয়ার নষ্ট করার জন্য। স্ত্রী সালসাবিল সম্পর্কে নানা অভিযোগ করেন এই গায়ক। এসব নিয়ে দুই পক্ষের মধ্যে চলে কাদা ছোড়াছুড়ি।

গত শনিবারও নোবেল এক ফেসবুক পোস্টে জানান, পাত্রী খুঁজছেন তিনি। এর একদিন না পেরুতেই এই গায়ক দাবি করলেন, স্ত্রীর সঙ্গে তার সকল বিবাদের মীমাংসা হচ্ছে।

নোবেল বলেন, ‘আমার এবং আমার স্ত্রীর মধ্যকার সকল বিবাদ পারিবারিকভাবে মীমাংসা করা হচ্ছে। বিগত কিছুদিনের কাদা ছোড়াছুড়ির জন্য বিনীতভাবে দুঃখিত। বিয়ে একটা পবিত্র প্রথা, অনুগ্রহ করে বেফাঁস মন্তব্য করে এর পবিত্রতা নষ্ট করবেন না।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park