1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১০:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
নিরাপদ সড়ক উপহার দেয়া আমাদের সকলের দায়িত্বঃ উপ-পরিচালক জাতীয় নিরাপদ সড়ক দিবস সিএমপি’র ট্রাফিক বিভাগের লিফলেট বিতরণ খামারপাড়া বিশ্বলতা জনকল্যাণ বৌদ্ধ বিহারে ৩২তম দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনায় গাজীপুর মহানগর ছাত্রদলের উদ্যোগে দোয়া মাহফিল নলছিটিতে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস পালিত ফ্রেন্ডশিপ’র উদ্যোগে প্যারাভেট প্রশিক্ষণের সনদ বিতরণ রাঙ্গামাটিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ভুলতা জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে হাইওয়ে পুলিশ ফাড়ির নানা কর্মসূচি পালিত শ্রীমঙ্গলে নিরাপদ সড়কের দাবিতে বর্ণাঢ্য র‌্যালী শ্রীমঙ্গলে রামকৃষ্ণ সেবা আশ্রমে মৌন প্রতিবাদ

টাংগাইলে নারী প্রতারকের খপ্পরে যুবক

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ২৪৭ বার পঠিত

আশরাফুল আলম টাংগাইল মির্জাপুর প্রতিনিধিঃ টাংগাইল জেলার মির্জাপুর উপজেলায় নারী প্রতারকের দ্বারা এক যুবক প্রতারিত হয়েছে। মো: হাসান মিয়া (৩১) নামের এক যুবক রুমা আক্তার (১৯) পিতা- জাহাঙ্গীর মিয়া, মাতা- ছালমা খাতুন, গ্রাম+ ডাকঘড়- চাদপুর, থানা+জেলা: সাতক্ষীরা নামক এক নারীর দ্বারা প্রতারিত হয়েছেন।

মো: হাসান মিয়া একজন প্রবাসী তিনি রুমা আক্তারের সাথে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়। সেখান থেকে তাদের মধ্যে বন্ধুত্ব ও তারপর ভালোবাসা হয়।

পরবর্তীতে প্রতারক রুমা আক্তার প্রবাসী হাসান মিয়ার নিকট হতে তার পড়াশোনা, পোশাক আশাক ইত্যাদির খরচের কথা বলে অনেক টাকা পয়সা হাতিয়ে নিয়েছে।

পরবর্তীতে আরো টাকা পয়সা চায় রুমা আক্তার। কিন্তু হাসান মিয়া সেটা বুঝতে পেরে টাকা দেয়া বন্ধ করে দেয়।

রুমা আক্তার এক পর্যায়ে রুমা আক্তার ও হাসান মিয়ার একটি ভূয়া( বিবাহ রেজিস্ট্রি ছাড়া) এফিডেফিড হাজির করে।

পরে রুমা আক্তার হাসান মিয়াকে বলে হাসান মিয়ার বাড়িতে সেই ভূয়া এফিডেফিডের কাগজ দেখাবে বলে হুমকি দিয়ে আরো নানান কারন দেখিয়ে হাসান মিয়ার কাছ থেকে আরো প্রায় ৪ লক্ষ টাকা রুমা আক্তার হাতিয়ে নেয়।

উক্ত ভূয়া এফিডেফিডের বিজ্ঞ আইনজীবি এ,টি,এম আলী আকবর, এ্যাডভোকেট ও নোটারি পাবলিক, জজ কোর্ট, সাতক্ষীরা তার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন উক্ত এফিডেফিড তার মাধ্যমে করা হয় নি বলে জানান। তার স্বাক্ষর কেউ নকল করে করেছেন এই ভূয়া এফিডেফিড। এ্যাডভোকেট এ, টি, এম আলী আকবর পরে উক্ত এফিডেফিড ভূয়া এবং তিনি করেননি বলে বিবৃতি প্রদান করেন।

প্রতারক নারী রুমা আক্তারের সাথে আরো কয়েক জন প্রতারক সহকারী আছে যারা বিভিন্ন সময়ে হাসান মিয়াকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে টাকা পয়সা দাবি করে।

প্রতারিত হওয়া যুবক হাসান মিয়া বিবিসি নিউজ ২৪ ডট কম ডট বিডি কে জানান প্রতারক চক্রকে ধরার জন্য আইনানুক ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলতেছে। তিনি সকল যুকদের উদ্দেশ্যে আরো বলেন উক্ত নারী চক্র হতে সতর্ক থাকার আহবান জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD