1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
ইংল্যান্ডের কাছে পাত্তাই পেল না ওয়েস্ট ইন্ডিজ পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বাগেরহাটে রাস্তার পাশ থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার পথশিশুদের স্বপ্নের ঠিকানা স্বপ্নপুরী বাগেরহাটে জনতা ব্যাংক এর আয়োজনে রোড শো অনুষ্ঠিত

জমি নিয়ে বিরুধের জেরে দু-পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৩১ বার পঠিত

কে এইচ মহসিন বান্দরবান জেলা প্রতিনিধিঃ- বান্দরবান জেলার লামা উপজেলার ফাইতং ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারনাকে কেন্দ্র করে লামা উপজেলার ফাইতং ইউনিয়নের সুতাবাদী পাড়ায় দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। ৯ অক্টোবর /২১ইং শনিবার) সকাল ১০টায় সুতাবাদী এলাকার বেলাল উদ্দিনের বসতবাড়ি ডাক্তার মঞ্জিলে এই ঘটনা হয়।

ফাইতং সুতাবাদী এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে ফয়জুল করিম (২৮) ও মোঃ সাজ্জাদ (২২) এর নেতৃত্বে ৩০ জন ভাড়াটিয়া সন্ত্রাসী বেলাল উদ্দিনের বসত বাড়িতে হামলা ও তান্ডব চালায়।

আহতরা হলেন, বেলাল উদ্দিন (৬৫), রুহুল আমিন রাজু (৩৫), রুনা আক্তার (২৫) ও এমরান হোসেন বকুল (৩২)৷

আহতদের বেলা সাড়ে ১১টায় লামা হাসপাতালে ভর্তি করে স্বজনরা। বেলাল উদ্দিন ও রুহুল আমিন রাজুকে জরুরী বিভাগের ডাক্তার আন্তঃবিভাগে ভর্তি দেয়। বাকী দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

আহত রুহুল আমিন রাজু বলেন, বর্তমান ৫নং ওয়ার্ডের মেম্বার জুবাইরুল ইসলাম জোবায়ের নির্দেশে সন্ত্রাসীরা সংঘবদ্ধ হয়ে এই হামলা করে।

এই বিষয়ে মেম্বার জুবাইরুল ইসলাম জুবায়ের বলেন, বেলাল উদ্দিন ও পার্শ্ববর্তী মৃত আব্দুল মজিদের ছেলেদের সাথে জায়গা নিয়ে দীর্ঘদিন বিরোধ আছে। সেই কারণে এই ঘটনা হতে পারে। আমি আমার বাড়িতে ছিলাম, এই বিষয়ে আমি কিছু জানিনা।

এদিকে ঘটনার পরপরই ফাইতং সুতাবাদী এলাকা পরিদর্শন করে ফাইতং ফাঁড়ির পুলিশ ও লামা হাসপাতালে আহতদের দেখতে আসে লামা থানার পুলিশ।

সংঘর্ষের বিষয়ে এখনও পর্যন্ত কেহ কোথাও কোন অভিযোগ দায়ের করে নাই বলে জানায় উভয়পক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD