1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৭:১০ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা চট্টগ্রামে বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্থির দাবিতে সমাবেশ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিকট থেকে সংবর্ধনা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে : রশিদুল হক কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারি গ্রেপ্তার লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী পুলিশের হাতে আটক সেনবাগে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার সেনবাগ পৌরসভার ১ম মেয়রের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল ঘাসফুল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা উত্তর কাট্টলীতে স্থাপিত হল ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’

স্কুলছাত্রকে আত্মহত্যায় প্ররোচনাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ৮৮ বার পঠিত

অলিউল্লাহ,গুরুদাসপুর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে স্কুলছাত্র মুর্শিদকে আত্নহত্যায় প্ররোচনাকারী ইউপি সদস্য মো. সেলিম ও তার দুলাভাই আনিসুর রহমানের গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে বুধবার সকাল ১০টায় মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী। এ ঘটনায় নাটোরের গুরুদাসপুর আমলী আদালতে গত সোমবার ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন মুর্শিদের বাবা ফজলুল হক।

জানা যায়, উপজেলার মশিন্দা মাঝপাড়া গ্রামের কৃষক ফজলুর রহমানের ছেলে ৮ম শ্রেণীর মেধাবী ছাত্র মুর্শিদ (১৪) এর সাথে প্রতিবেশী আনিসুর রহমানের মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ঘটনা জানতে পেরে মেয়ের বাবা আনিসুর রহমান ও মামা ইউপি সদস্য মো. সেলিম তাকে তার মা বাবার সামনে অপমান করে এবং মারপিটের হুমকি দেয়। এ ঘটনায় গত ২৫ সেপ্টেম্বর মুর্শিদ বিষপান করে এবং চিকিৎসাধীণ অবস্থায় ১অক্টোবর মারা যায়। এতে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। মুর্শিদের মৃত্যুর খবর শুনে ইউপি সদস্য সেলিম ও আনিসুর রহমানসহ পরিবারের অন্যান্য সদস্যরা পলাতক রয়েছেন।

মানববন্ধন ও বিক্ষোভ শেষে অভিযুক্তদের ফাঁসির দাবিতে বক্তব্য রাখেন মজিবর রহমান, বেলায়েত হোসেন, মহাসিন আলী, আসকান হোসেন প্রমুখ। মুর্শিদের মা-বাবা কান্না জড়িত কন্ঠে বলেন, আমার ছেলেকে মারপিট করা হয়েছে তাই ক্ষোভে দুঃখে সে বিষপানে আত্ব হত্যা করেছে। তার এই অকাল মৃত্যুর জন্য দায়ীদের ফাঁসি চাই।
অভিযুক্তরা পলাতক থাকায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

মশিন্দা ইউপি চেয়ারম্যান প্রভাষক মোস্তাফিজুর রহমান বলেন, কিশোর মুর্শিদ একটা মেয়েকে প্রেম নিবেদন করে আসছিলো। এ ঘটনায় মেয়ে পক্ষ হয়তো ছেলেটাকে অনুশাসন করেছে। তারপরে ছেলেটা বিষপান করার ৮দিন পরে মারা যায়।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park