1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১০:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বাগেরহাটে রাস্তার পাশ থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার পথশিশুদের স্বপ্নের ঠিকানা স্বপ্নপুরী বাগেরহাটে জনতা ব্যাংক এর আয়োজনে রোড শো অনুষ্ঠিত সংখ্যালঘু হামলাকারীদের বিচারের দাবিতে যশোরে মানববন্ধনও প্রতিবাদ সমাবেশ

শেখ রাসেল মহানগরী স্কুল ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্ধোধন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৪১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার উদ্যোগে সাইফ পাওয়ার টেকের সহযোগিতায়

“শেখ রাসেল মহানগরী স্কুল ফুটবল টুর্নামেন্ট-২০২১” এর শুভ উদ্ধোধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৬ অক্টোবর) বিকাল ৩টায় নগরীর দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স মাঠে এ শুভ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়াপ্রেমী ব্যাক্তিত্ব সাইফ পাওয়ারটেক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক তরফদার মোঃ রুহুল আমিন।

জানা যায়, ১৯৭৫ এর ১৫ আগস্টের কালোরাত্রে ঘাতকগোষ্ঠীর হাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের অন্যান্য সদস্যদের সাথে নির্মম ভাবে নিহত হন তাঁর কনিষ্ঠ পুত্র শেখ রাসেল। তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা রেখে আগামী ১৮ অক্টোবর তাঁর জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার উদ্যোগে সাইফ পাওয়ার টেকের সহযোগিতায় এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। এ উপলক্ষে চট্টগ্রাম মহানগরীতে অবস্থানরত স্কুল সমূহ থেকে বাছাইকৃত সেরা ৩২ টি স্কুল টীম এই টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। উদ্বোধনী দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। দামপাড়া এসএএফ মাঠে নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয়কে ২-০ গোলে পরাজিত করে সেন্ট্রাল পাবলিক স্কুল এবং দামপাড়া পিওএম মাঠে দিলোয়ারা জাহান মেমোরিয়াল স্কুল ৭-০ গোলে পরাজিত করে খান সাহেব আব্দুল হাকিম উচ্চ বিদ্যালয়কে। চারটি ভেন্যুতে পুরো টুর্নামেন্টের ৬৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে। আগামী ১৮ অক্টোবর, শেখ রাসেলের জন্মবার্ষিকীতে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে জানা যায়।

মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার সভাপতি সালেহ মোহাম্মদ তানভীর এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোঃ শামসুল আলম, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আমির জাফর, শেখ রাসেল মহানগরী স্কুল ফুটবল টুর্নামেন্ট আয়োজক কমিটির চেয়ারম্যান, চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার সহ সভাপতি ও উপ- পুলিশ কমিশনার (বন্দর) এস এম মেহেদী হাসান সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন স্কুলের শিক্ষক, খেলোয়াড়বৃন্দ ও চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD