1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:২৯ অপরাহ্ন

ইসলামপুরে বিয়ে দাবীতে প্রেমিকের বাড়ীতে অনশনে গিয়ে নির্যাতনের শিকার প্রেমিকা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ১১৬ বার পঠিত

মামুন মিয়া,জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের ইসলামপুরে বিয়ে দাবীতে প্রেমিকের বাড়ীতে অনশনে গিয়ে নির্যাতনের শিকার হয়েছে এক প্রেমিকা । ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের কাচিহারা গ্রামে।

জানা যায়, গত দুই বছর ধরে মোবাইলে সোস্যাল মিডিয়ার মাধ্যমে প্রেম ভালবাসা হয় উপজেলার সদর ইউনিয়নের কাচিহারা গ্রামে মৃত আলমাছ ফারাজীর ছেলে আসলাম ফারাজী(২৪)এর সাথে একই এলাকার বিল্লাল উদ্দিনের কলেজ পড়–য়া মেয়ে(১৮)এর। প্রেমিক আলমাছ ফারাজী বর্তমানে সৈনিকের চাকুরী করে।

ভোক্তভোগী প্রেমিকার অভিযোগ,“ গত দুই বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সাথে সম্পর্ক করেছে আসলাম ফারাজী। বিষয়টি তার পরিবারের লোকজনও জানে। কিন্তু সম্প্রতি সে তার সাথে বিয়ের ব্যাপারে তালবাহানা করছে। গত কয়েকদিন আগে ছুটিতে বাড়িতে আসে আলমাছ ফারাজী ।

গতকাল ৫অক্টোব্বর ইসলামপুরে আমাদের দেখা হলে স্থানীয় লোকজন সন্দেহ করে আমাদের আটক করে। এসময় আমাকে চিনেনা বলে জানায়। এ ঘটনায় শহরে ও আমাদের গ্রামে জানা জানি হলে আমি লোকলজ্জায় বিয়ের দাবীতে রাতে আসলাম ফারাজীর বাড়িতে যাই। এসময় আসলাম ফারাজীর পরিবারের লোকজন আমাকে মারধর নির্যাতন করে পাশের একটি বাড়িতে আটক রাখে। পরে আমি আমার পরিবারের লোকজন ইসলামপুর থানা পুলিশকে খবর দিয়ে গভীর রাতে পুলিশ আমাকে উদ্ধার করে।”এঘটনার পর প্রেমিক আসলাম ফারাজী পলাতক রয়েছে।

এব্যাপারে ইসলামপুর থানা ওসি (তদন্ত) কবীর হোসেন জানান, আমরা ভোক্তভোগীদের পক্ষে, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এই ঘটনায় ভোক্তভোগী মেয়ে ও তার পিতা বিল্লাল উদ্দিন সাংবাদিকদের জানান, এব্যাপারে আইনের আশ্রয় নেওয়ার প্রক্রিয়া চলছে।এই ঘটনায় এলাকায় বেশ চাঞ্চলের সৃষ্টি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD