1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা চট্টগ্রামে বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্থির দাবিতে সমাবেশ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিকট থেকে সংবর্ধনা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে : রশিদুল হক কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারি গ্রেপ্তার লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী পুলিশের হাতে আটক সেনবাগে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার সেনবাগ পৌরসভার ১ম মেয়রের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল ঘাসফুল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা উত্তর কাট্টলীতে স্থাপিত হল ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’

তাড়াশে আনিছ হোসেনের বাড়ীতে হামলা ও মারপিট

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ১৪৯ বার পঠিত

মোঃ ওমর ফারুক জেলা বিশেষ প্রতিনিধি সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানার ৩নং সগুনা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড বিন্নাবাড়ী গ্রামে মৃত সোনা উল্লাহ এর পুত্র মোঃ আনিছ হোসেন(২০) ও জামাই মোঃ দুলাল হোসেন(২৮) কে ৩-১০-২০২১ ভোর ৬ ঘঠিকার সময় ঘুম থেকে টেনে বের করে বাড়ীর বাহিরে নিয়ে লাঠিসোটা দিয়ে মারধর করেন।

তাদের চিৎকারের শব্দ শুনে স্থানীয় জনগণ এগিয়ে আসেন। এলাকার জনগনের উপর হামলা চালায়। তারা লাঠিসোটা ও হাসুয়া দেখে তাদের ভয়ে সরে দুরে চলে যায়। মোঃ রাজাই হোসেন ও তার তিন পুত্র ও বউ ঝি সহ আনিছ ও তার দুলাভাই দুলাল এর উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর জখম করে। রাজাই গ্রুফ হাসপাতালে নেওয়ার পথে বাধা প্রদান করেন।

তখন আনিছের নিকটতম আত্মীয় মুঠোফোনর মাধ্যমে সাংবাদিককে জীবনের নিরাপত্তার জন্য বলেন। পরে স্থানীয় জনগণ রাজাই গ্রুপ থেকে আনিছ ও দুলালকে উদ্ধার করে তাদের জীবনের নিরাপত্তার জন্য গুরাদাসপুর উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে পাঠিয় দেন। পরে স্থানীয় জনগণ জানয় রাজাই গ্রুপ পুর্ব শত্রুতার জের ধরে আনিছ ও তার দুলাভাইকে মারপিট করে আহত করে।

নাম প্রকাশ না করার শর্তে কয়েক স্থানীয় জনগণ সাংবাদিক নিকট বলেন যে রাজাই গ্রুপ অত্যন্ত সাহসী ও শক্তিশালী তাই বিভিন্ন মানুষকে বিভিন্ন সময়ে নির্যাতন চালায় এবং হুমকি ধামকি দেয়। বিলকাঠোর নিবাসী দুলাল বিন্নাবাড়ী শশুর বাড়ীত বেড়াতে যায়। রাজাই গ্রুপ দুলালের উপর অতর্কিত হামলা মেরে জখম করে ও মেরে ফেলার হুমকি দেয়। এ ব্যাপারে এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নাই। তাই দুলাল ও আনিছের পরিবার এই হামলার ও মারপিটের সঠিক বিচার দাবি করে।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park