1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
ইংল্যান্ডের কাছে পাত্তাই পেল না ওয়েস্ট ইন্ডিজ পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বাগেরহাটে রাস্তার পাশ থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার পথশিশুদের স্বপ্নের ঠিকানা স্বপ্নপুরী বাগেরহাটে জনতা ব্যাংক এর আয়োজনে রোড শো অনুষ্ঠিত

সাংবাদিক আলম রায়হানের উপর হামলা ঘটনায় গ্রেফতার তৌহিদ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৭১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ ঢাকা-বরিশালের সিনিয়র সাংবাদিক, বিশিষ্ট কলামিস্ট ও দৈনিক দখিনের সময় পত্রিকার সম্পদাক আলম রায়হান কে হত্যা চেস্টা মামলার প্রধান আসামি সন্ত্রাসী তৌহিদ কে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় নগরীর বটতলা থেকে আসামী তৌহিদকে গ্রেফতার করা হয়। ৩ অক্টেবর ৩ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ১০ আসামি রেখে বরিশাল কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করেছে সাংবাদিক আলম রায়হান।

এদিকে, সাংবাদিকের উপর এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আগামী ৫ অক্টোবর সকাল ১১টায় বরিশাল টাউন হল চত্ত্বরে প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছে বরিশাল সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি। এ প্রতিবাদ সমাবেশে অংশ নিতে বরিশাল আসছেন বিএমএসএফ’র সাধারণ সম্পাদক ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সমন্বয়ক আহমেদ আবু জাফরসহ কেন্দ্রীয় সাংবাদিক নেতাদের একটি টিম। উক্ত সমাবেশে সকল সাংবাদিকদের অংশগ্রহন করার অনুরোধ জানিয়েছেন ওই সংগঠনের জেলা সভাপতি মাসুদ রানা ও সাধারণ সম্পাদক আরিফ হোসেন।

উল্লেখ্য, গত ২ অক্টোবর সন্ধ্যা ৭টার দিকে নগরীর বটতলায় দৈনিক দখিনের সময় পত্রিকা অফিসে ঢুকে তৌহিদ, উজ্জ্বল সহ অন্তত ১০ জন মিলে সাংবাদিক আলম রায়হান কে এলোপাথারি পিটিয়ে ও কুপিয়ে করে। স্থানীয়রা আহতকে আশংকাজনক অবস্থায় বরিশাল শেবাচিমহা তে ভর্তি করে। বর্তমানেও চিকিৎসাধীন রয়েছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD