1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:১৩ অপরাহ্ন

জামালপুর ডিবি কর্তৃক দেশীয় মদ তৈরির উপাদানসহ আটক দুই

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৯৮ বার পঠিত

মামুন মিয়া, জামালপুর প্রতিনিধি: জামালপুর জেলার পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনায় ওসি ডিবি’র তত্ত্বাবধানে এসআই(নিঃ) মোঃ শফিকুল ইসলামের নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল, জামালপুর জেলার সরিষাবাড়ি থানাধীন বাউশি বাজারস্থ হোমিওপ্যাথিক ঔষধের দোকানে অভিযান চালিয়ে দেশীয় মদ তৈরীর উপকরণ হিসেবে ৯০% এ্যালকোহল যুক্ত ১৩২ বোতল হোমিও মেডিসিন জব্দ করে।এ ঘটনায় দুজনকে আটক করা হয় ।

আটককৃতরা হলো সরিষাবাড়ির বাউশি দক্ষিণপাড়া গ্রামের মৃত আঃ গনি মিয়ার ছেলে সহিদুর রহমান (৪৭) ও শিমলা বাজার এলাকার মৃত সুনীল চন্দ্র ঘোষের ছেলে শ্রী আশুতোষ ঘোষ টোকন (৫০)।

রবিবার বিকেলে জামালপুর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ বলেন, আটককৃতরা হোমিওপ্যাথিক ঔষধের ব্যবসার আড়ালে দেশীয় মদ তৈরীর উপকরণ হিসেবে homoeopathic potency medicine, china off icinalis-30 এ্যালকোহল বিক্রি করে আসছিলো।

পরে গোপণ সংবাদের ভিত্তিতে সরিষাবাড়ির বাউশি বাজারের সাহিত্য হোমিও হল এবং শিমলা বাজারের শিমলা হোমিও হলে অভিযান চালিয়ে ১৩২ বোতল এ্যালকোহলযুক্ত দেশীয় মদ তৈরীর উপকরণ জব্দ করা হয়। এলাকার উঠতি বয়সের যুবকেরা এগুলো ক্রয় করে মাদক হিসেবে গ্রহন করতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD