1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:৫৩ অপরাহ্ন

সখিপুরে প্রধানমন্ত্রীর জন্মদিনে যুবলীগের বিভিন্ন কর্মসূচি

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৯ বার পঠিত

আলমগীর হোসেন সখিপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ স্বাধীন বাংলার স্থপতি, ইতিহাসের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসুরী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, মানবতার ফেরিওয়ালা, দেশরত্ন শেখ হাসিনার ৭৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের নির্দেশে এবং সখিপুর উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে যথাযোগ্য শ্রদ্ধা ও সম্মান জানিয়ে উপজেলায় বিভিন্ন কর্মসূচি পালন করেন

মঙ্গলবার(২৮সেপ্টেম্ব)সখিপুর উপজেলা সদরসহ প্রত্যেকটি ইউনিয়ন যুবলীগ নেতৃবৃন্দ যুবলীগের এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন। উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ও উপজেলা সদরে যুবলীগের কর্মীদের দ্বারা গঠিত স্বেচ্ছাসেবক টিম উচ্ছ্বাসিত ভাবে এ কার্যক্রমে অংশগ্রহণ করেন।

জানা যায়, সখিপুর উপজেলা আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ সকালে মুক্তার ফোয়ারা চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান,সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে বৃক্ষ রোপন করেন এবং উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে আসা করোনা ভ্যাকসিন প্রত্যাশী হাজারো নারী-পুরুষ ও বৃদ্ধদের ভ্যাকসিন প্রদানে সহায়তা করেন। অন্যদিকে প্রত্যেকটি ইউনিয়ন পরিষদ কার্যালয় এবং ইউনিয়ন পর্যায়ে বেশকিছু কমিউনিটি ক্লিনিকে এ টিকাদান কর্মসূচিতে সহায়তা করেন স্থানীয় ইউনিয়ন যুবলীগ নেতৃবৃন্দ।

বিকালে সখিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেক কেটে মাননীয় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানানো হয়। সবশেষে দোয়া মাহফিলের আয়োজন করা হয় এবং মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

সখিপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক এম এ সবুর বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের নির্দেশে ও টাঙ্গাইল জেলা আওয়ামী যুবলীগের পরামর্শে সখিপুর উপজেলা যুবলীগ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন উপলক্ষে আজকের সকল কার্যক্রম পরিচালনা করছি। বাংলাদেশ আওয়ামী যুবলীগের নির্দেশে ইতিপূর্বেও সখিপুর উপজেলা যুবলীগ সকল কার্যক্রমে ছিল এবং ভবিষ্যতেও থাকবে।

উপজেলা যুবলীগের দিনব্যাপী কার্যক্রমে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুস সোবহান, ডাঃশাহিনুর আলম, উপজেলা যুবলীগের আহ্বায়ক এম এ সবুর, যুগ্ম আহ্বায়ক আলমাস আজাদ যুগ্ম-আহ্বায়ক সজিব আহমেদ,কালিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মন্ডল, কাকড়াজান ইউনিয়ন যুবলীগ আহবায়ক মিনহাজ উদ্দিন, যুগ্ম আহ্বায়ক ফরহাদসহ উপজেলা আওয়ামী যুবলীগের সদস্যবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন যুবলীগের সভাপতি-সম্পাদক, আহবায়ক-যুগ্ম আহ্বায়কসহ যুবলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD