1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৫:৫৫ অপরাহ্ন

শেরপুর বাসীকে প্রধানমন্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী রবিউল আলম (রবি)

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৯ বার পঠিত

মোঃ রাজন মিয়া শেরপুরঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকীতে ১৪ নং বেতমারী ঘুঘুরাকান্দি ইউনিয়ন বাসী সহ শেরপুর বাসীকে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শেরপুর সদর উপজেলার ১৪ নং বেতমারী ঘুঘুরাকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক, ব্রাইড শিক্ষা পরিবারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, যুব সমাজের অহংকার,তরুন নেতা মোঃ রবিউল আলম (রবি)

২৮ সেপ্টেম্বর ২০২১খ্রিঃ (মঙ্গলবার) সকালে এক অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন তিনি।

বাংলাদেশ আওয়ামী লীগ এর সভাপতি শেখ হাসিনার আজ ৭৫তম জন্মবার্ষিকী।

১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জন্মগ্রহণ করেন তিনি।জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনা টানা এক যুগ ধরে বাংলাদেশের প্রধানমন্ত্রীর পদে রয়েছেন।

অভিনন্দন বার্তায় রবিউল আলম (রবি) বলেন, “দেশ ও মানুষের কল্যাণে সকল ক্ষেত্রে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন নির্দিষ্ট লক্ষ্যে দ্রুত এগিয়ে যাচ্ছে।

“তার দূরদর্শী নেতৃত্বে দেশের উন্নয়ন কর্মকাণ্ড আরও গতিশীল হবে। বাংলাদেশের গণতন্ত্র ও মানবাধিকার পরিস্থিতি আরো উন্নত হবে। অসাম্প্রদায়িক বাংলাদেশ থেকে চিরতরে বিতাড়িত হবে ক্ষুধা, দারিদ্র ও দুর্নীতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD