1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:০৭ অপরাহ্ন

জামালপুরের সংরক্ষিত মহিলা আসনের এমপি হোসনে আরা’র ক্ষোভ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৮ বার পঠিত

শেখ ফজলে রাব্বিঃ জামালপুরের ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি পদে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল ও সাধারন সম্পাদক পদে অ্যাডভোকেট আব্দুস সালাম নির্বাচিত হয়েছে।

উভঃ
শনিবার বিকালে ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত সম্মেলনে সভাপতি প্রার্থী জামালপুর ও শেরপুর সংরক্ষিত মহিলা আসনের মহিলা এমপি হোসনে আরা ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি তার বক্তব্যে ক্ষোভ প্রকাশ করে বলেন, আমি আওয়ামী লীগের একজন কর্মী হিসাবে প্রধানমন্ত্রী নির্দেশে বাংলাদেশ আওয়ামীলীগ ইসলামপুর উপজেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিলে সভাপতি প্রাথী হয়ে ছিলাম কিন্তু উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ আমাকে কোন প্রকার সহযোগিতা করেন নি এবং ত্রি-বার্ষিক সম্মেলনে কে কে ডেলিগেট সদস্য ছিল তাদের তালিকা চেয়েও আমি তালিকা পায়নী। পরে কেন্দ্রীয় নেতৃকিন্দের নির্দেশনা ও দলীয় গঠনতন্ত্র অনুয়াযী তিনি প্রার্থ্রীতা প্রত্যাহার করেন।

ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ¦ ফরিদুল হক খান দুলালের সভাপতিত্বে সম্মেলন সম্মেলনে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি ,হিসাবে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, শিক্ষা মন্ত্রী ডা:দীপু মনি এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপিসহ আরাসহ কেন্দ্রীয় ও জেলা আওয়ামীলগের নেতৃবৃন্দ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD