1. admin@digonterbarta24.com : admin :
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগেরহাটে কোস্টস (COASTS) প্রকল্পের জেলা পর্যায়ের অবহিত করন সভা অনুষ্ঠিত বাগেরহাটে ইট বোঝাই ট্রলির ধাক্কায় নারীসহ তিনজন নিহত ঢাকা জেলা দক্ষিণ ও কেরানীগঞ্জ মডেল ছাত্রলীগের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ মৌলভীবাজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ টুর্নমেন্টের উদ্বোধন নগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন’কে স্বাগত জানিয়ে যুবলীগ নেতা নোবেলের উদ্যোগে বিশাল মিছিল বীজন নাট্য সম্মাননা পাচ্ছেন কবি গোলাম মাওলা জসিম মডেল মসজিদ নির্মাণের দাবিতে রামগড়ে ধর্মপ্রাণ মুসল্লিদের মানববন্ধন ও স্মারকলিপি পেশ রেলের জায়গা বহুতল ভবন কর্মচারীদের উপর হামলা,চাকরী খেয়ে ফেলার হুমকি টাংগাইলের সখীপুর উপজেলা ও পৌর জাতীয় পার্টির কমিটি নিয়ে মামা- ভাগ্নে গ্রুপিং বাকলিয়া থানা পুলিশের অভিযানে ০৮ কেজি গাঁজা সহ ০২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নির্বাচিত হলে শোষণ নয় জন মানুষের সেবক হিসেবে কাজ করব: সম্ভাব্য মেম্বার প্রার্থী দয়াল বড়ুয়া

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩৭ বার পঠিত

রামু প্রতিনিধিঃ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে রামু উপজেলার ৬নং জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী মনোনয়ন উপলক্ষে ২৫ই মার্চ রোজ শুক্রবার উত্তর মিঠাছড়ি গ্রামে এক জনসভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত নির্বাচনী জনসভা অনুষ্ঠানে উত্তর মিঠাছড়ির ২নং ওয়ার্ডের ছোট শিশু থেকে শুরু করে সচেতন মুরুব্বীগন, সচেতন যুবক, সচেতন মহিলা সহ বেশির ভাগ ভোটারই উপস্থিত ছিলেন।

উক্ত জনসভায়, নির্লোভ নিরহংকার, পরোপকারী ও মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী বাবু দয়াল বড়ুয়া কিছু গুরুত্বপূর্ণ কথা তুলে ধরেন।

 

তিনি উপস্থিত সবার উদ্ধেশ্যে বলেন, আগামী নির্বাচনে মেম্বার হিসেবে নির্বাচিত হলে শাসক ও শোষণ নয়, বরং এলাকার জন মানুষের সেবক হিসেবে কাজ করব।

এছাড়া অত্র এলাকার সন্তান হিসেবে আপনারা আমাকে একবার সুযোগ দিয়ে দেখুন, কথা দিচ্ছি আপনাদের মূল্যবান ভোট বৃথা যেতে দিব না।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধান মন্ত্রীর পরিচালনায় আওয়ামীলীগের সকল সৎ মনোনীত প্রার্থীদের সহযোগীতায় দেশ অনেক এগিয়ে এসেছে, এবং এগিয়ে যাচ্ছে।

ঠিক তেমনই আওয়ামীলীগের একজন সাধারণ জনগন থেকে আপনাদের সহযোগিতায় মেম্বার প্রার্থী হয়ে কর্মী হিসেবে কাজ করে, আমিও আমার সমাজ কে আরো এগিয়ে নিতে দৃঢ় প্রতিজ্ঞা বদ্ধ।
আশা করছি আপনারা আমাকে একবার সুযোগ দিবেন।

জনসভা অনুষ্ঠানে উক্ত ২নং ওয়ার্ডের উপস্থিত মুরুম্বি গন সহ এলাকার সচেতন যুবকরা বাবু দয়াল বড়ুয়ার পাশে থাকবেন বলে আশা দেন।

সবশেষে বাবু দয়াল বড়ুয়া উপস্থিত সবাই সহ উক্ত এলাকার সবার কাছে দোয়া কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD