1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ইংল্যান্ডের কাছে পাত্তাই পেল না ওয়েস্ট ইন্ডিজ পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বাগেরহাটে রাস্তার পাশ থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার পথশিশুদের স্বপ্নের ঠিকানা স্বপ্নপুরী বাগেরহাটে জনতা ব্যাংক এর আয়োজনে রোড শো অনুষ্ঠিত

সোনারগাঁও মাহমুদা বেগম নামে এক গৃহবধূকে পিটিয়ে আহত করার অভিযোগ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৮ বার পঠিত

বিশেষ প্রতিনিধি নারায়ণগঞ্জঃ পূর্ব শত্রুতার জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মঙ্গলেরগাঁও এলাকায় মাহমুদা বেগম (৫০) নামে এক গৃহবধূকে পিটিয়ে আহত করেছেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য মোর্শেদা বেগম (৪৫) ও তার সহযোগি সাথী আক্তার ও মুনিয়া আক্তারের বিরুদ্ধে।

গত সোমবার সন্ধায় মঙ্গলেরগাঁও এলাকায় এঘটনা ঘটে। পরে স্থানীয়রা মাহমুদা বেগমকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা সদর হাসপাতালে ভর্তি করে।

এঘটনায় মাহমুদা বেগমের ছেলে মারুফ আহাম্মেদ বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বাদী তার অভিযোগে উল্লেখ করেন, পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য মোর্শেদা বেগম ও তার সহযোগি সাথী আক্তার, মুনিয়া আক্তারসহ আরো কয়েকজন মিলে মঙ্গলেরগাঁও এলাকার প্রতিবেশী মাহমুদা বেগমের বাড়িতে প্রবেশ করে।

সোমবার সন্ধায় পূর্ব পরিকল্পিতভাবে দা,বটি, ছুরি দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে পিটিয়ে মাহমুদা বেগম ও তার মেয়ে মারুফা আক্তারকে মারাত্বক ভাবে আহত করে।

এ সময় মাহমুদার ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মহিলা সদস্য মোর্শেদা বেগম ও তার সহযোগিরা পালিয়ে যায়।

পরে স্থানীয়রা মাহমুদা বেগমকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা সদর হাসপাতালে ভর্তি করে।

মঙ্গলেরগাঁও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য মোর্শেদা বেগমের আচরনে অতিষ্ঠ মঙ্গলেরগাঁও এলাকার বাসিন্দারা। সে এলাকাতে দস্যুরানী হিসেবে পরিচিত।

যে কোন সময় যত্রতত্র যে কাউকে সে মারধর করতে পারে। অনেকে তার ভয়ে কোন প্রতিবাদ করার সাহস পায় না।

সংরক্ষিত মহিলা সদস্য হওয়ার পর নারী পুরুষ অনেক লোকজনকে প্রকাশ্যে দিবালোকে মঙ্গলেরগাঁও বটতলা বাজারে, রাস্তাঘাটে পিটিয়েছে। সংরক্ষিত মহিলা সদস্য হওয়ার প্রভাবে এলাকার ছোট বড় যে কোন ব্যক্তির সঙ্গে হরহামেশা খারাপ আচরণ করে।

মাহমুদা বেগমকে পিটিয়ে আহত করার বিষয়ে জানতে চাইলে ঘটনার সত্যতা স্বীকার করলেও নিজেকে নির্দোষ দাবি করে বলেন, আসন্ন নির্বাচনে আমার বদনাম করতে একটি পক্ষ পায়তারা করছে।

এ বিষয়ে জানতে পিরোজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সঙ্গে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, মাহমুদা বেগম নামে একজন গৃহবধূকে পিটিয়ে আহত করার ঘটনায় পিরোজপুর ইউনিয়নের ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মোর্শেদা বেগমের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD