1. admin@digonterbarta24.com : admin :
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগেরহাটে কোস্টস (COASTS) প্রকল্পের জেলা পর্যায়ের অবহিত করন সভা অনুষ্ঠিত বাগেরহাটে ইট বোঝাই ট্রলির ধাক্কায় নারীসহ তিনজন নিহত ঢাকা জেলা দক্ষিণ ও কেরানীগঞ্জ মডেল ছাত্রলীগের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ মৌলভীবাজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ টুর্নমেন্টের উদ্বোধন নগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন’কে স্বাগত জানিয়ে যুবলীগ নেতা নোবেলের উদ্যোগে বিশাল মিছিল বীজন নাট্য সম্মাননা পাচ্ছেন কবি গোলাম মাওলা জসিম মডেল মসজিদ নির্মাণের দাবিতে রামগড়ে ধর্মপ্রাণ মুসল্লিদের মানববন্ধন ও স্মারকলিপি পেশ রেলের জায়গা বহুতল ভবন কর্মচারীদের উপর হামলা,চাকরী খেয়ে ফেলার হুমকি টাংগাইলের সখীপুর উপজেলা ও পৌর জাতীয় পার্টির কমিটি নিয়ে মামা- ভাগ্নে গ্রুপিং বাকলিয়া থানা পুলিশের অভিযানে ০৮ কেজি গাঁজা সহ ০২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

হাতিয়ায় ইউপি নির্বাচন বর্জন করলো নৌকার প্রার্থী সহ ৫ চেয়ারম্যান প্রার্থী

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৫ বার পঠিত

ছায়েদ আহমেদঃ নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোট বর্জন করেছেন আওয়ামী লীগের দুই প্রার্থী সহ ৫ চেয়ারম্যান প্রার্থী ।

আজ সোমবার (২০ সেপ্টেম্বর) ভোরে ইউপি নির্বাচনে ভোট বর্জনকারী চেয়ারম্যান প্রার্থীগন নিজ নিজ ফেইসবুক লাইভে এসে ভোট বর্জনের ঘোষণা দিয়ে নিজেদের অবস্থান তুলে ধরেন।

ভোট বর্জনকারীরা হলেন চরঈশ্বর ইউনিয়নের সদ্য সাবেক চেয়ারম্যান আব্দুল হালীম আজাদ (আনারস), সোনাদিয়া ইউনিয়নের সদ্য সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম (হুন্ডা), নিঝুম দ্বীপের সদ্য সাবেক চেয়ারম্যান মেহরাজ উদ্দিন (হুন্ডা), জাহাজমারার সাবেক চেয়ারম্যান এটি এম সিরাজ উদ্দিন (নৌকা), বুড়িরচরের সদ্য সাবেক চেয়ারম্যান
জিয়া আলি মোবারক কল্লোল (নৌকা)।

স্থানীয়রা জানান, এই পাঁচ প্রার্থীর নিজ নিজ এলাকায় শক্তিশালী ভোট ব্যাংক ছিল। বিজয় হওয়ার সম্ভাবনা ছিল। ভোট বর্জনকারীরা ফেসবুকে জানিয়েছেন, হাতিয়ার বর্তমান এমপির স্বামী ও হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলীর নির্দেশে নৈরাজ্যকর পরিবেশ তৈরি করেছে। প্রশাসন সুষ্ঠু ভোটের পরিবেশ নিশ্চিত করতে কোন ভূমিকা রাখেনি।

সোনাদিয়া ইউনিয়নের সদ্য সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম বলেন, সুষ্ঠু নির্বাচনের এটা কোনো নিরপেক্ষ মাঠ হতে পারেনা।

বুড়িরচর ইউনিয়নের সদ্য সাবেক চেয়ারম্যান জিয়া আলী মোবারক কল্লোল (নৌকা প্রতীক) বলেন, বুড়িরচরের মানুষের জান ও মালের নিরাপত্তার কথা বিবেচনা করে আমি ভোট বর্জন করলাম।

জাহাজমারা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বর্তমান নৌকা প্রতীক প্রার্থী এটিএম সিরাজ বলেন, জলদস্যু- বনদস্যুরা ভোট কেন্দ্র গুলা দখলে নিয়েছে বিধায় আমি ভোট বর্জন করলাম।

চরঈশ্বর ইউনিয়নের সদ্য সাবেক চেয়ারম্যান আব্দুল হালিম আজাদ বলেন, নৈরাজ্যকর পরিস্থিতি এড়ানো এবং আমার এলাকার শান্তিপ্রিয় মানুষের জান-মালের নিরাপত্তার কথা মাথায় রেখে আমি ভোট বর্জন করলাম।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD