1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :

রূপগঞ্জে বিদ্যালয় প্রাঙ্গণ ৪র্থ তলা ভবন উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রী গাজী ও মেয়র হাছিনা গাজী

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৯ বার পঠিত

সাহাদাৎ হোসেন বিশেষ প্রতিনিধি নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলা তারাব পৌর সভা বরপা হাজি নূরউদ্দিন আহমেদ উচ্চ বিদ্যালয়ের ৪র্থ তলা নতুন ভবন উদ্বোধনীয় আয়োজিত অনুষ্ঠান শনিবার সময় দুপুর ২টা

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন। গাজী গোলাম দস্তগীর বস্ত্র ও পাট মন্ত্রী গণপ্রজাতন্ত্র বাংলাদেশ সরকার।

উপস্থিত ছিলেন তারাব পৌর মাতা মেয়র হাছিনা গাজী।
আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ হাজি মোখলেছ ভুইঁয়া, মঞ্জুরুল ইসলাম ভুইঁয় শ্রম বিষয়ক সম্পাদক আওয়ামীলীগ, উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ড কাউন্সিলর মাহাবুবুর রহমান জাকারিয়া মোল্লা, সভাপতি আব্দুল গাফফার রাসেল ভুইঁয়া স্বেচ্ছাসেবক লীগ, সিনিয়র সহ সভাপতি সাহাদাৎ হোসেন শাহীন, সাধারণ সম্পাদক লিখেন ভুইঁয়া, সাংগঠনিক সম্পাদক জামাল সিকদার, সহ সভাপতি শাকিল ভুইঁয়া,সহযুগ্নসাধার সম্পাদক ইউসুফ সাত্তার, অর্থ সম্পাদক শাহজাহান মিয়া, আরো উপস্থিত ছিলেন তারাব পৌর সাংগঠনিক সম্পাদক মামুন ভুইঁয়া ছাত্র লীগ,

মেয়র হাছি গাজী কিছু কথা অত্র বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীদের মাঝে।

শেখ হাসিনা সরকার মানেই দেশের উন্নয়ন শিক্ষা ও প্রযুক্তির উন্নয়ন, গাজী মানেই শেখ হাসিনার সহ যুদ্ধা, আমাদের কোনও লোভ নেই আল্লাহ আমাদের অনেক দিয়েছেন আলহামদুলিল্লাহ।

আমরা চাই রূপগঞ্জ মানুষের শান্তি শিক্ষা ব্যবস্থার উন্নয়ন। আমরা শিক্ষা প্রতিষ্ঠানের পাশে আছি থাকবো সবসময়ই ইনশাআল্লাহ। আপনারা দোয়া করবেন আমাদের জন্য যাতে আপনাদের পাশে থাকতে পারি।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী গাজী বলেন।

এই প্রতিষ্ঠান শেখ হাসিনার ৩ কোটি বরাদ্দ করেছে এই নতুন ভবন নির্মাণের জন্য আমরা সম্পূর্ণ অর্থ দিয়েছে ৪ তলা ভবন নির্মাণ করেছি এই সাফল্য সরকারের উন্নয়ন সরকারের আর এই উপহার আনন্দ শিক্ষক শিক্ষার্থীদের। আমরা আপনাদের পাশে থাকতে পেরে সত্যিই খুব আনন্দিত আমরা শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘআয়ু কামনা করি।

শিক্ষার্থীদের উদ্দেশ্য তিনি বলেন করোনা প্রভাব স্কুল কলেজ মাদ্রাসাসহ কোনও শিক্ষা প্রতিষ্ঠানের উপর প্রভাব পরতে দেওয়া হয়নি তাই অনেক যাবত নিষিদ্ধ সরকারের আদেশে।

এখন শিক্ষা প্রতিষ্ঠান উন্মুক্ত করে দিয়েছেন শেখ হাসিনা।

আপনার আবার নতুন ও সুন্দরভাবে শিক্ষা জীবন শুরু করেন লেখা পড়াতে মন দেন আর সাস্থ্যবিধি মেনে চলে জীবন কে আরো সুন্দর করে গড়ে তুলুন এগিয়ে যান আগামী ভবিষ্যতের লক্ষ্যে মন্ত্রী এইসব কথা বলেন সবার মাঝে।

এই সময় আরো উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীরা সহ এলাকার গন্যমান্য সম্মানিত ব্যক্তিবর্গ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD