1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৫:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
‘আশরাফি তাবাসসুম ঐশী’র উদ্যোক্তা হয়ে ওঠার গল্প! বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন নির্বাচনে যারা বিজয়ী কক্সবাজারে সম্মিলিত সাংস্কৃতিক জোট’র সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত ইংল্যান্ডের কাছে পাত্তাই পেল না ওয়েস্ট ইন্ডিজ পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

রাঙামাটি’র কাপ্তাই’য়ে ইকোসেক প্রকল্প’র আওতায় রেড ক্রিসেন্ট’র নগদ অর্থ সহায়তা প্রদান

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৩২ বার পঠিত

তাজুল ইসলাম তাজ-রাঙামাটিঃ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি (BDRCS) এর সহোযোগিতা ও ইন্টারন্যাশনাল কমিটি অফ রেড ক্রস/রেড ক্রিসেন্ট (ICRC) অর্থায়নে রেড ক্রিসেন্ট রাঙামাটি ইউনিট’র উদ্যোগে ইকোনোমিক সিকিউরিটি (Ecosec) প্রকল্পের আওতায় কাপ্তাই উপজেলার দক্ষিণ দেবতাছড়ি,জেলে পাড়া ও মুরালি পাড়া কমিউনিটির ৩৭২ জন সুবিধাভোগীর মাঝে ৪৫০০/- টাকা হারে জরুরী নগদ অর্থ বিতরন করা হয়।

নগদ অর্থ বিতরন অনুষ্ঠানে রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী মাহফুজুর রহমান’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাঙামাটি’র মাটি ও মানুষের নেতা দীপংকর তালুকদার এমপি।

উক্ত অনুষ্ঠান’র সভাপতিত্ব করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ ও রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিট’র চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিট লেভেল অফিসার নুরুল করিম, ইউনিট কার্যনির্বাহী কমিটির সদস্যগন, ICRC / NHQ হতে আগত কর্মকর্তাগন, ইকোসেক প্রকল্পের কর্মকর্তাগণ,রাঙামাটি জেলা ইউনিট’র যুব স্বেচ্ছাসেবকগন সহ কমিউনিটির সুবিধাভোগীরা।

উল্লেখ্য যে বৈশ্বিক মহামারি কোভিড-১৯ প্রাদূর্ভাব শুরু হওয়ার পর থেকে ঝুঁকি নিয়ে কাজ করছে রাঙামাটি সহ সারা বাংলাদেশের রেড ক্রিসেন্ট যুব স্বেচ্ছাসেবকরা। টেলিভিশনে স্বেচ্ছাসেবকদের কাজ দেখে এবং ৪৫০০/- টাকা সহোযোগিতা পাওয়ার পর মুরালি পাড়ার সামাজিক নেতা কমলমতি মার্মা বলেন আমরা রেড ক্রিসেন্টের কাছে অনেক কৃতজ্ঞ। মানুষের প্রয়োজনের সময় এসে বন্ধুর মত পাশে দাড়ায় রেড ক্রিসেন্ট। রেড ক্রিসেন্ট কে লক্ষ কোটি নমস্কার দিচ্ছি আমার অন্তস্থঃতল হতে ও সকলের জন্য আশীর্বাদ করছি।

যুব স্বেচ্ছাসেবক তনয়া চাকমা বলেন রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবক হতে পেরে আমি গর্ববোধ করি। মা-বাবা আগে কখনো একা ছাড়তো না আমি ছোট ও আমি একজন মেয়ে বলে। কিন্তু যখনই রেড ক্রিসেন্টের কোন কাজের কথা আমি মা-বাবা কে বলি তখন বাবা-মা আমাকে নির্ভয়ে যেতে দেয় কাজ করার জন্য। এই বিশ্বস্ততা অর্জনের মুখ্য বিষয়টি হচ্ছে ভ্যাক্সিনেশন প্রোগ্রামে কাজ করা নিয়ে যে কাজগুলো আমার বাবা-মা শ্ব শরীরে উপস্থিত থেকে নিজ চোখে দেখেছেন। রেড ক্রিসেন্ট’র প্রতি আমার বুক ভরা ভালোবাসা ও নমস্কার জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD