1. admin@digonterbarta24.com : admin :
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগেরহাটে কোস্টস (COASTS) প্রকল্পের জেলা পর্যায়ের অবহিত করন সভা অনুষ্ঠিত বাগেরহাটে ইট বোঝাই ট্রলির ধাক্কায় নারীসহ তিনজন নিহত ঢাকা জেলা দক্ষিণ ও কেরানীগঞ্জ মডেল ছাত্রলীগের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ মৌলভীবাজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ টুর্নমেন্টের উদ্বোধন নগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন’কে স্বাগত জানিয়ে যুবলীগ নেতা নোবেলের উদ্যোগে বিশাল মিছিল বীজন নাট্য সম্মাননা পাচ্ছেন কবি গোলাম মাওলা জসিম মডেল মসজিদ নির্মাণের দাবিতে রামগড়ে ধর্মপ্রাণ মুসল্লিদের মানববন্ধন ও স্মারকলিপি পেশ রেলের জায়গা বহুতল ভবন কর্মচারীদের উপর হামলা,চাকরী খেয়ে ফেলার হুমকি টাংগাইলের সখীপুর উপজেলা ও পৌর জাতীয় পার্টির কমিটি নিয়ে মামা- ভাগ্নে গ্রুপিং বাকলিয়া থানা পুলিশের অভিযানে ০৮ কেজি গাঁজা সহ ০২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

পাহাড়তলী থানার অভিযানে ১০ মাসের দুগ্ধপোষ্য শিশু সন্তানকে উদ্ধার,০৬ জন আটক

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৮০ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ গত ১৪/০৯/২০২১ইং তারিখ বিকাল অনুমান ০৫:০০ ঘটিকায় পাহাড়তলী থানাধীন শাপলা আবাসিক এলাকা, ইদ্রিস এর কলোনী হতে জনৈক জাহানারা বেগম (৩৮) এর দুগ্ধপোষ্য শিশু সন্তান ভিকটিম (১০ মাস)কে রেখে সে রান্না করার জন্য যায়। রান্না শেষে সন্ধ্যা অনুমান ০৬:০০ ঘটিকায় শিশু সন্তানকে না পেয়ে বাসার ভিতরে ও আশপাশে অনেক খোঁজাখুঁজি শুরু করেন। খোঁজাখুঁজি করে না পেয়ে ১৫/০৯/২০২১ইং তারিখ রাতে তারা থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন।

পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ মোঃ মুস্তাফিজুর রহমান এর নেতৃত্বে পাহাড়তলী থানা পুলিশ ঘটনাস্থলের স্থানীয় লোকজনকে জিজ্ঞাসাবাদ ও আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ পূর্বক পর্যালোচনা করে দ্রুততম সময়ের মধ্যে পাহাড়তলী থানাধীন শাপলা আবাসিক এলাকা হতে ১। মোঃ ফরহাদ (৪০), ২। মোঃ দুলাল (৩০), ৩। মোঃ সবুজ (২৫)দেরকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত ব্যক্তিদের দেওয়া তথ্যমতে হালিশহর থানা এলাকা হতে হালিমা বেগম (২৬)কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সকলে টাকার বিনিময়ে দুগ্ধপোষ্য শিশু সন্তানকে অপহরণ করে ভিকটিমকে চাঁদপুর জেলার মতলব উত্তর থানা এলাকায় হালিমা বেগম এর বোন আসমা বেগম (৩৫) এর নিকট হস্তান্ত করেছে এবং ২০,০০০/- টাকা গ্রহণ করে। পাহাড়তলী থানা পুলিশ দুগ্ধপোষ্য শিশু সন্তানকে উদ্ধার ও অন্যান্য ব্যক্তিদের গ্রেফতারের জন্য মতলব উত্তর থানার পুলিশের সহায়তায় আসমা বেগম (৩৫)কে গ্রেফতার করতঃ ১০ মাসের দুগ্ধপোষ্য শিশু সন্তানকে উদ্ধার করে। এই সংক্রান্তে পাহাড়তলী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। পরবর্তীতে পলাতক ব্যক্তি মোঃ বেলাল (৩৫)কে গ্রেফতার করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD