1. admin@digonterbarta24.com : admin :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫০ অপরাহ্ন
শিরোনাম :
নগরীতে চোলাইমদ সহ গ্রেফতার ১ মেজর সিনহা হত্যা মামলার তৃতীয় দফায় সাক্ষ্যগ্রহণ শুরু প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে পোস্ট করায় আকতারের ৭ বছরের কারাদণ্ড যে কোনো সময় খালেদার মুক্তি বাতিল করতে পারে সরকার ফেনীর সোনাগাজীতে আ’লীগের মেয়র প্রার্থীর সমর্থকসহ ১৪ জন আটক রাশিয়ার বিশ্ববিদ্যালয়ে এলোপাতাড়ি গুলি, ৫ জন নিহত জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কে প্রধানমন্ত্রী মানবাধিকার ফাউন্ডেশন থেকে প্রত্যয়ন পত্র তুলে দেন সভাপতি নজরুল ইসলাম চৌধুরী ডেমরা প্রেস ক্লাব স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক গাড়িচালক মালেক কে ৩০ বছর কারাদণ্ড কক্সবাজারের মহেশখালী ও কুতুবদিয়ায় নির্বাচনী সহিংসতায় নিহত ২

মাস্ক না থাকায় হাসপাতালের মাথা ফাঠিয়ে দিলো এক রিকসা চালকের

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩০ বার পঠিত

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ মুখে মাস্ক না পড়ে হাসপাতালের ঢুকানোর চেষ্টা করাকে কেন্দ্র করে এক রিকসা চালকের মাথা ফাঠিয়ে দিলেন দায়িত্বরত পরিচ্ছন্নতাকর্মী।এ ঘটনাকে কেন্দ্র করে ফুলবাড়ী হামপাতালের মুল গেট বন্ধ করে দিয়েছেন ভুক্তভোগির স্বজন ও বিক্ষুব্ধ জনতা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উত্তেজিত পরিস্থি নিয়ন্ত্রন করে মুল গেট খুলে দিয়েছে। এতে বিলম্বের সিকার হন করোনার ভ্যাকসিন নেয়ার নারী পুরুষরা।

ভুক্তভোগির স্বজন জায়দুল রহমান জানান বুধবার সকাল ১১টার দিকে করোনার ভ্যাকসিন নেয়ার জন্য রিকসা ভাড়া করে হালিমা নামের এক যাত্রী রিকসায় উঠেন। রিকসা চালক হাসানুর রহমান ওই যাত্রীকে নিয়ে হাসপাতাল গেটে পৌঁছিলে দায়িত্বরত হাসাপাতালে পরিচ্ছন্নতাকর্মী অঞ্জন চন্দ্র দাস মুখে মাস্ক দিয়ে প্রবেশ করা জন্য বলে । কিন্তু রিকসা চালকের মুখে মাস্ক না থাকায় দ্রæত যাত্রীকে নেমে দিয়ে ফেরার জন্য আবেদন করেন ।

এক পর্যায় উভয়ের মধ্যে কথাকাটকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে সাহানুরকে গাছের ডাল দিয়ে সজোড়ে এলোপাতাড়ী আঘাত করেন অঞ্জন চন্দ্র । এতে মাথা ফাটিয়ে যায় রিকসা চালকের । রক্তাত্ত অবস্থায় সাহানুর মাটিতে লুঠিয়ে পড়ে।এ দৃশ্য হাসপাতাল পাড়ার লোকজন দেখে তাকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করায়। এ খবর ছড়িয়ে পড়লে গুরুতর আহতের স্বজনরা জড়ো হয়ে হাসপাতাল গেটে অবস্থান নেন। পরিচ্ছন্নতাকর্মী অঞ্জন চন্দ্র দাসের শাস্তি চেয়ে মুল গেট বন্ধ করে দিয়ে ভীড় জমায় আহতের নারী পুরুষরা । এ সময় পরিচ্ছন্নতাকর্মী অঞ্জন চন্দ্র দাস ভয়ে আত¦গোপন হন। আহত রিকসা চালকের বাড়ী উপজেলার কবির মামুদ গ্রামে।সে ওই গ্রামের মৃত আকবর আলী ছেলে ।

আহতের মা আম্বিয়া বেওয়া জানান আমরা গরীব মানুষ । দিন আনি দিন খাই । তাতে ছেলেটার মাথা ফাটিয়ে দিয়েছে । ১০/১২টা সেলাই হয়েছে । বাচঁবে কিনা আল্লায় যানে। আমি নিপরাধ ছেলের বিচার চাই।

ফুলবাড়ী হাসপাতালের মেডিকেল অফিসার তাসলিমা নাসরিন জানান মুখে মাস্ক পড়া না পড়াকে কেন্দ্র করে হাসপাতাল গেটে মারামারি হয়েছে। রিকসা চালক সাহানুর রহমানকে ভর্তি করা হয়েছে । তার মাথা ফেটে গেছে ।সেলাই দেয়া হয়েছে ৮টি। সে বমিও করেছেন। এ জন্য উন্নত চিকিৎসার জন্য রোগীকে ছারপত্র দেয়া হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD