1. admin@digonterbarta24.com : admin :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
নগরীতে চোলাইমদ সহ গ্রেফতার ১ মেজর সিনহা হত্যা মামলার তৃতীয় দফায় সাক্ষ্যগ্রহণ শুরু প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে পোস্ট করায় আকতারের ৭ বছরের কারাদণ্ড যে কোনো সময় খালেদার মুক্তি বাতিল করতে পারে সরকার ফেনীর সোনাগাজীতে আ’লীগের মেয়র প্রার্থীর সমর্থকসহ ১৪ জন আটক রাশিয়ার বিশ্ববিদ্যালয়ে এলোপাতাড়ি গুলি, ৫ জন নিহত জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কে প্রধানমন্ত্রী মানবাধিকার ফাউন্ডেশন থেকে প্রত্যয়ন পত্র তুলে দেন সভাপতি নজরুল ইসলাম চৌধুরী ডেমরা প্রেস ক্লাব স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক গাড়িচালক মালেক কে ৩০ বছর কারাদণ্ড কক্সবাজারের মহেশখালী ও কুতুবদিয়ায় নির্বাচনী সহিংসতায় নিহত ২

সাংবাদিকদের জনক নুরুল ইসলামের মৃত্যু নেই,বিএমএসএফ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৬ বার পঠিত

ডেস্ক রিপোর্টঃ কক্সবাজার জেলার সাংবাদিকদের জনক দৈনিক কক্সবাজারের প্রকাশক ও সম্পাদক মরহুম আলহাজ্ব নুরুল ইসলামের মৃত্যু নেই। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কক্সবাজার জেলা শাখা ১২২ আয়োজিত শোকসভায় বক্তারা উপরোক্ত মন্তব্য করেন।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকাল ৫.৩০ ঘটিকার সময় বিএমএসএফ কক্সবাজার জেলা কার্যালয়ে কক্সবাজারের সাংবাদিকদের জনক দৈনিক কক্সবাজারের প্রকাশক ও সম্পাদক এবং মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল ইসলাম স্মরণে এক শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত শোকসভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বিএমএসএফ কক্সবাজার জেলা শাখা ১২২ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরী।

উক্ত শোকসভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক কারা নির্যাতিত সাংবাদিক মোঃ শহীদুল্লাহ, জেলা বিএমএসএফ এর সিনিয়র সহসভাপতি সাংবাদিক ফরিদুল আলম শাহীন, সদর উপজেলা আহ্বায়ক শেখ সেলিম, রামু উপজেলা আহ্বায়ক সাংবাদিক নুরুল ইসলাম সেলিম, জেলা বিএমএসএফ এর অর্থ সম্পাদক জাহেদ হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আবুল হোসেন, ক্রীড়া সম্পাদক আমিনুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক পূণ্য বর্ধন বড়ুয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ওসমান গণি ইলি, জেলা কার্যনির্বাহী সদস্য আমিন উল্লাহ, সদর উপজেলা বিএমএসএফ এর নেতা শামসুল আলম শ্রাবণ ও এআর মোবারক হোসেন প্রমুখ।

শোকসভা ও দোয়া মাহফিলে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ শহীদুল্লাহ। পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সাংবাদিক এআর মোবারক হোসেন। সম্পূর্ণ অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সদর উপজেলা শাখার প্রভাবশালী সদস্য সাংবাদিক ইয়াছিন আরাফাত।

সভাপতি তার বক্তব্যে বলেন, কক্সবাজারের সাংবাদিকদের জনক মরহুম আলহাজ্ব নুরুল ইসলামের মৃত্যু নেই। তিনি কক্সবাজারের সাংবাদিক জগতে আজীবন বেঁচে থাকবেন জনক হিসাবে। তাঁর মৃত্যুতে কক্সবাজারের সাংবাদিকরা একজন জনককে হারালেন। বিএমএসএফ কক্সবাজার জেলা দলমতের উর্ধ্বে ওঠে মরহুম আলহাজ্ব নুরুল ইসলামকে স্মরণ করবে আজীবন।

সকল বক্তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD