1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতীয় শোক দিবসে রাঙামাটিতে “One Bangladesh” উদ্যোগে মোমবাতি প্রজ্জ্বলণ ও আলোচনা সভা পুলিশ কর্মকর্তা এ বি এম মুজাহিদুল ইসলামকে বিদায় সংবর্ধনা দিল জেলা পুলিশ জাতীয় শোক দিবস উপলক্ষে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করে ২৩ বিজিবি যামিনীপাড়া বর্ডার গার্ড বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে ৪৫ বিজিবি জোন কর্তৃক খাদ্য সামগ্রী ও চিকিৎসা সেবা প্রদান ইঞ্জিন বিকল হয়ে ভাসতে থাকা ফিশিং ট্রলার হতে ১৩ জেলেকে জীবিত উদ্ধার রামগড়ে জাতীয় শোক দিবসে বিজিবির নানা কর্মসূচি আশুলিয়ায় আওয়ামী লীগের শোক দিবস পালিত ১৫ আগস্ট উপলক্ষে যুবলীগ নেতা নোবেলের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ  কাশিমপুরে ১৫- ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভা

সেনবাগে অন্তঃসত্ত্বা গৃহবধূকে নির্যাতনের অভিযোগে স্বামী,শাশুড়ী ও ননদ গ্রেফতার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬৯ বার পঠিত

সেনবাগ(নোয়াখালী)প্রতিনিধিঃ নোয়াখালীর সেনবাগ উপজেলার বীরকোট গ্রামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে নির্যাতনের অভিযোগে স্বামী, শাশুড়ি ও ননদকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১২ সেপ্টেম্বর) বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত বীরকোট জাহাজি মন্নানের বাড়িতে দফায় দফায় এ নির্যাতনের ঘটনা ঘটে ।

পরে ওই গৃহবধূ জীবন বাঁচাতে সুযোগ বুঝে তার ৪ বছরের আফ্রান নামে এক সন্তানকে নিয়ে পালিয়ে আসেন সেনবাগ স্বাস্থ্য কমপ্লেক্স। নির্যাতন সহ পালিয়ে আসার বিষয়টি নিশ্চিত করেছেন গৃহবধূর ভাই মো: রুমান হোসেন। খবর পেয়ে রাতেই সেনবাগ থানার এএসআই কায়সারের নেতৃত্বে পুলিশ বীরকোট থেকে তিনজনকে আটক করে। আটককৃতরা হলেন স্বামী আনোয়ার হোসেন (২৭), শাশুড়ি হরমুজা বেগম (৬৫) ও ননদ শাহেদা বেগম। স্বামী আনোয়ার হোসেন ওই গ্রামের তনু মিয়ার পুত্র। হাসপাতালে চিকিৎসাধীন ৪ মাসের অন্তঃসত্ত্বা কল্পনা আক্তার (২২) জানান, ৫ বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়।

তাদের ৪ বছরের আফ্রান নামে একটি সন্তান রয়েছে। বিয়ের পর স্বামী আনোয়ার চলে যান বাহরাইন। এর মধ্যে শাশুড়ি ও ননদ মারধর করতো। ৪ মাস আগে স্বামী বাহরাইন থেকে দেশে আসার পর থেকে শুরু হয় অমানবিক নির্যাতন। এতে শুরু হয় কলহ। পিতা মাতার সাথে কথা বলতে দিতো না। রবিবার বিকেলে বাবার বাড়ি থেকে ২ লক্ষ টাকা এনে দিতে বললে সে অপারগতা প্রকাশ করলে শুরু হয় তার উপর অমানবিক নির্যাতন। এ বিষয়ে সেনবাগ থানার অফিসার ইনচার্জ ( ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, গৃহবধূকে নির্যাতনের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে ।

ভিকটিম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অপরদিকে, সেনবাগের মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিণ রাজারামপুরে বহুল আলোচিত গৃহবধূ আমেনা বেগম (৩০)কে প্রকাশ্যে নির্যাতনের ঘটনায় গ্রেফতারকৃত স্বামী আমির হোসেন (৪০) ও ননদ হাসিনা বেগম(২৮) ও বীরকোটের নারী নির্যাতন মামলা সহ অন্যান্য মামলার ৭ আসামিকে সোমবার দুপুরে নোয়াখালীর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park