1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১১:১৩ অপরাহ্ন
শিরোনাম :
সাবেক চেয়ারম্যান কামালউদ্দীনের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ অপর্যাপ্ত চিকিৎসক , উদাসীনতা এবং নানা সমস্যায় জর্জরিত হাতিয়া স্বাস্থ্য কমপ্লেক্স বাজার ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করলেন সেনবাগ পৌর মেয়র জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত দেওয়ানগঞ্জে পৌর সভার উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ রাত জেগে বজ্য অপসারণ করালেন সেনবাগ পৌর মেয়র ভিপি দুলাল স্বপ্নের আলো ফাউন্ডেশন (এসএএফ)’র শীতবস্ত্র বিতরণ ঝালকাঠিতে মাদক মামলায় ১জনের ৫ বছরের সশ্রম কারাদন্ড নিজাম উদ্দিন পুনরায় সিপিআই নির্বাচিত এসএসসি ২০০২ এবং এইচএসসি ২০০৪ বাংলাদেশ গ্রুপের শীতবস্ত্র বিতরণ-ওয়ার্ম লাভ

ছেলে থেকে মেয়ে সাজিয়ে ব্রাইডাল শুট করে আলোচনায় “জিনিয়া সুলতানা মৌ”

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২৫৯৮ বার পঠিত

বিনোদন ডেস্কঃ  ছেলে থেকে মেয়ে সাজিয়ে ব্রাইডাল শুট করে আলোচনায় এসেছে Glitter Corner By Mou এর স্বত্বাধিকারী “জিনিয়া সুলতানা মৌ”।

গতকাল ১২ই সেপ্টেম্বর রবিবার আশকোণা এয়ারপোর্ট এলাকায় ব্রাইডাল শো অনুষ্ঠিত হয়।

Glitter Corner By Mou এর স্বত্বাধিকারী জিনিয়া সুলতানা মৌ গণমাধ্যম কে বলেন আমার পেজ এর নাম  Glitter Corner By Mou
এই শুট নিয়ে অনেক আগে থেকেই আমার প্ল্যানিং ছিলো। যেটা আমি অনেক আগে থেকেই দেখতাম ইন্টারন্যাশনাল মেকাপারটিস্ট গুলো প্রায়ই এইরকম শুট গুলো করে থাকে নিজেদের ক্রিয়েটিভিটি গুলো শো করে থাকে৷ এবং সবাই খুব এ্যাপ্রিশিয়েট ও করে।

কিন্তু আমাদের দেশে এই কাজ গুলো কে একটু নেগেটিভ ভাবে নেওয়া হয়। এবং যাদের উপর এই মেকোভার করা হয় তাদের কেও বুলিং করা হয় বাজে ভাবে। যেটা একবারেই উচিৎ না। কারন আমি মনে করি সব কিছু আল্লাহর সৃষ্টি। ডিফারেন্টস হোরমন্স এর কারনে আমাদের সমাজ এ অনেকেই তুচ্ছ তাচ্ছিলের শিকার হয়।

তাদের ডিফরেন্টস হরমোনস এর জন্য অনেক এ ছেলে হয়ে ও মেয়েদের মত বিহেভিয়ার করে থাকে। যেটাতে আমার আপনার কারো হাত নেই, বা কারো অধিকার নেই আল্লাহর সৃষ্টি কে তুচ্ছতাচ্ছিল্য করার৷ আর যেহেতু আমি মেকাপ আরটিস্ট তাই আমি মনে করি আমার করা আর্ট কোন জেন্ডার এর উপর ডিপেন্ট করেনা। যেহেতু কিছু দিন পর পর আমি ব্রাইডাল এক্সপেরিমেন্ট এর জন্য শুট রেখে থাকি আর উনারাও মেয়ে সাজে নিজে কে দেখতে পছন্দ করছে সেহেতু এরকম একটা শুট আমি ও করে ফেলি।

যখন আমি চিন্তা করলাম যে এরকম মেল টু ফিমেল ট্রান্সফরমেশন শুট করবো তখন আমার আমার পছন্দ মত মানুষ খুজে পাচ্ছিলাম না। হঠাৎ আমার সোসাল মিডিয়ার এক ফ্রেন্ড অভিরূপ ভাইয়ার মাধ্যমে অর্নব ভাইয়ার সাথে পরিচয় হলো। যার আরেক নাম আরোহী সেন এটা তার ফিমেল নাম। এরপর তার ব্যাপারে জানলাম অর্নব ভাইয়া একজন প্রফেশনাল ডান্সার এবং কোরিওগ্রাফার। এ জন্য উনার সাথে আমার শূট এর কাজ টা আরও সহজ ভাবে হয়ে যাবে। অর্নব ভাইয়া প্রায়ই নিজের রুপ চেঞ্জ করে মেয়ে সেজে ডান্স করে যেখানে তাকে দেখে বুঝার উপায় নেই উনি মেয়ে নাকি ছেলে।

আমাদের শূট এর ভালো একটা রেজাল্ট আনার জন্য অবশ্যই একজন দক্ষ ফটোগ্রাফার দরকার ছিলো । সেটার জন্য আমি বেছে নিয়েছি টিপু সুলতান কে ইউনিক ওয়েডিংস এর এডমিন । আমাদের খুব ভালো আউটপুট পেয়েছি আলহামদুলিল্লাহ।

সবশেষে একটা কথা বলবো আমরা যারা ট্রাঞ্জেন্ডার দের কে বুলিং করে তুচ্ছতাচ্ছিল্য করি, সবার আগে ভাবতে হবে তারাও মানুষ এটা তাদের বড় পরিচয়। জীবন মানুষ এর একটাই। সৎ ভাবে চলাফেরা করে কেউ যদি নিজের জীবনে যে কোন প্রফেশন বেছে নেয় তাকে এ্যাপ্রিশিয়েট করা উচিৎ। তার জেন্ডার যেটাই হউক ।

আমাদের এই শুট এর জন্য স্পনসর করেছেন যারা
ড্রেস ঃAham
জুয়েলারি ঃElegant Ingenue

ফটোগ্রাফি ঃ Unique Weddings

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD