1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতীয় শোক দিবসে রাঙামাটিতে “One Bangladesh” উদ্যোগে মোমবাতি প্রজ্জ্বলণ ও আলোচনা সভা পুলিশ কর্মকর্তা এ বি এম মুজাহিদুল ইসলামকে বিদায় সংবর্ধনা দিল জেলা পুলিশ জাতীয় শোক দিবস উপলক্ষে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করে ২৩ বিজিবি যামিনীপাড়া বর্ডার গার্ড বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে ৪৫ বিজিবি জোন কর্তৃক খাদ্য সামগ্রী ও চিকিৎসা সেবা প্রদান ইঞ্জিন বিকল হয়ে ভাসতে থাকা ফিশিং ট্রলার হতে ১৩ জেলেকে জীবিত উদ্ধার রামগড়ে জাতীয় শোক দিবসে বিজিবির নানা কর্মসূচি আশুলিয়ায় আওয়ামী লীগের শোক দিবস পালিত ১৫ আগস্ট উপলক্ষে যুবলীগ নেতা নোবেলের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ  কাশিমপুরে ১৫- ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভা

সিরাজগঞ্জের কাজিপুরে বিবস্ত্র স্ত্রীকে হাত-পা বেঁধে নির্জন চরে ফেলে যাওয়ার অভিযোগ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৯ বার পঠিত

মোঃ তৌফিকুল ইসলাম,জেলা প্রতিনিধি,সিরাজগঞ্জঃ হাত-পা বেঁধে বিবস্ত্র স্ত্রীকে চরে ফেলে গেলেন স্বামী সিরাজগঞ্জের কাজিপুরে বিবস্ত্র স্ত্রীকে হাত-পা বেঁধে নির্জন চরে ফেলে যাওয়ার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

শনিবার (১১ সেপ্টেম্বর) ভোরে উপজেলার নাটুয়াপাড়ার চর থেকে স্থানীয়রা ওই নারীকে উদ্ধার করেন।

ভুক্তভোগী ওই নারী বলেন, বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে স্বামী কিছুদিন ধরে অত্যাচার করে আসছিলেন। শুক্রবার রাতে তিনি ও তার চাচা হাত-পা বেঁধে বাড়ি থেকে তুলে নিয়ে যান। পরে নৌকায় আমারে মারধরের পর বিবস্ত্র করে নাটুয়াপাড়া চরে ফেলে দিয়ে চলে যায়। এ অমানবিক নিষ্ঠুর নির্যাতনের আমি বিচার চাই।

উদ্ধারকারী চান মিয়া বলেন, ফজল, ভোলা ও রশিদসহ ঘাস কাটতে চরে যাই। সেখানে অন্য একটি নৌকার মাঝির ডাক শুনে কাছে গিয়ে ওই নারীকে বাঁধা অবস্থায় দেখি। পরে তারে বাড়িতে আনা হয়েছে।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পঞ্চনন্দ সরকার জানান, বিষয়টি সম্পর্কে জেনেছি। ওই নারীর অভিভাবকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। পরিবারের লোকজন আসলে তাদের কাছে হস্তান্তর করা হবে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park